বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৫

0
119

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলায় আদালতের ওয়ারেন্ট ভূক্ত ১১জন ও নিয়মিত মামলায় ৩ জন এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত ০১জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-উপজেলার বিনাইল গ্রামের আনোয়ার হোসেনে ছেলে ইমন ও একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মোহাম্মদ আনোয়ার,মমতাজ হোসেনের ছেলে রনি, কিনা উদ্দিনের ছেলে মোহাম্মদ ফিদ্দু, মনজুর রহমানের ছেলে আঃ রশিদ, সদর মন্ডলের ছেলে শাহার উদ্দিন,চিকরা উদ্দিনের ছেলে আহাদুল,শাহার উদ্দিনের ছেলে মোশারফ হোসেন, মৃতঃ কফিল উদ্দিনের ছেলে আনোয়ার ইসলাম, মৃতঃ খড়কুটু ইসলামের ছেলে মনতাজ উদ্দিন ও দায়রা নং ১০৬৮/২০ এর ওয়ারেন্টভুক্ত আসামী পৌর শহর এলাকা পূর্বজগন্নাথপুর (শালবাগান) মহল্লার আমজাদ হোসেনের ছেলে এটিএম মাহবুবুর রহমান, জিআর মামলা নং ১০ এর আসামী উপজেলার বিজুল গ্রামের ইসাহাক আলীর ইয়াফিন আলী, জিআর মামলা নং ১২ এর আসামী পার্শ্ববর্তী উপজেলার হাকিমপুর নওদাপাড়া গ্রামের ভাজেম আলীর ছেলে ফারুক আহম্মেদ, জিআর মামলা নং-০৯ এর আসামী হরিহরপুর গ্রামের মাহমুদুল হকের স্ত্রী বিউটি আরা এবং মোবাইল কোর্টে সাজাপ্রাপ্ত আসামী দক্ষিণপাড়া গ্রামের বাবু হোসেনের ছেলে সাগর এই সূত্রে বিরামপুর থানা জানায়।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বিভিন্ন মামলায় আদালতের ওয়ারেন্ট ভূক্ত ১১জন ও নিয়মিত মামলায় ৩ জন এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে আসামীদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।