বিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ প্রদান করেন-শিবলী সাদিক (এমপি)

0
96

নয়ন হাসান বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ আওয়ামীলীগ বিরামপুর উপজেলা শাখার উদ্দ্যোগে ঐচ্ছিক তহবিলের আওতায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীন নেতাকর্মীদের মাঝে নগদ টাকা প্রদান করা হয়েছে।

(১৭জুলাই) শনিবার সকাল ১১টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীন নেতাকর্মীদের হাতে নগদ টাকা তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক মাষ্টার ও মোশফিকুর রহমান,দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,তদন্ত (ওসি) মতিয়ার রহমান,একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতাকর্মীদের মাঝে ৫ হাজার করে ২২ জনকে মোট ১ লক্ষ ১০ হাজার নগদ টাকা প্রদান করা হয়।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীন নেতাকর্মীরা ঈদের আগে নগদ টাকা পেয়ে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here