বেনাপোলে কৃষক নির্যাতনে দুই সন্ত্রাসী গ্রেফতার

0
70
বেনাপোলে কৃষক নির্যাতনে

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে আব্দুল মজিদ(৬৫) নামে এক কৃষককে শারিরীক নির্যাতনে জখমের অভিযোগে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার(৩০ মে) দুপুর ১ টায় অভিযুক্ত সন্ত্রাসীর বাড়ি থেকে কৃষককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া সন্ত্রাসী বেনাপোল পৌরসভার ছোট আচড়া গ্রামের জাহিদুল ইসলাম ও তার ছেলে জুলেয় ইসলাম।

আহত কৃষক বেনাপোলের পুটখালী ইউনিয়নের খড়িডাঙ্গা গ্রামের ওম্বর আলীর ছেলে।



এলাকাবাসী জানায়, গ্রেফতার হওয়া বাবা,ছেলে অনেকটা সন্ত্রাসী প্রকৃতির। অন্যায় ও জোর জলুমের অনেক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। দুদিন আগে ধমকা ঝড়ে নির্যাতিত আব্দুল মজিদের জমিতে জাহিদুলের একটি গাছ হেলে পড়ে। এতে চাষাবাদে সমস্যা হলে আব্দুল মজিদ গাছের মালিককে গাছটি সরিয়ে নিতে একাধিক বার অনুরোধ করেন। কিন্তু তারা গাছ না সরানোয় বাধ্য হয়ে আব্দুল মজিদ গাছের ডাল ছেটে দেন। এতে ক্ষিপ্ত হয়ে জাহিদুল ও তার ছেলে আব্দুল মজিদকে দড়ি দিয়ে বেধেঁ মাঠ থেকে বাড়িতে এনে শারিরীক নির্যাতনে রক্তাত্ব করে আটকে রাখে । খবর পেয়ে আব্দুল মজিদের পরিবার পুলিশে খবর দিলে পুলিশ গুরুতর আহত অবস্থায় কৃষককে উদ্ধার ও অভিযুক্ত বাবা,ছেলেকে গ্রেফতার করে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) রফিকুল ইসলাম রফিক গ্রেফতাদের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে। আহত কৃষকে উদ্ধার করে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here