বেনাপোল বিপুল পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড সহ আটক ১

0
210

রাসেল ইসলাম,শার্শা উপজেলা প্রতিনিধি: চোরাই পথে ভারত পাচারকালে বেনাপাল সাদিপুর সতু এটারপ্রাইজ এর অফিস থেকে ৪৩ হাজার ১৪০ পিস আন্তর্জাতিক কলিং কার্ড সহ মা. আমিনুর (২২) নাম একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (২৫ মে) বেলা ১২টার দিকে বেনাপাল সাদিপুর সেতু এন্টারপ্রাইজ অফিস থেকে এসব কার্ড (¯ার্চ কার্ড) সহ একজনক আটক করা হয়। আটক আমিনুর সাদিপুর গ্রামর শামছুর রহমানের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদে জানতে পারি ২ জন লোক প্রচুর পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড (¯ার্চ কার্ড) বাংলাদশ হতে ভারত পাচারর উদ্দশ সাদিপুর সেতু এটারপ্রাইজ এর অফিসর ভিতরে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপাল কোম্পানী সদর কর্মরত নায়েব সুবদার মা. ইউনুস আলী’র নেতৃত্ব একটি বিশষ চারাচালান বিরাধী অভিযান চালিয়ে সাদিপুর সেতু এটারপ্রাইজ এর অফিস হত সদহভাব টেপ দ্বারা মোড়ানা অবস্থায় একটি কার্টুনসহ ১ জনক আটক করা হয়। আটককৃত কলিং কার্ডের সিজার মূল্য আনুমানিক বাংলাদশী টাকায় তিন কোটি বিরাশি লক্ষ ঊনপঞ্চাশ হাজার ছয়শত উনিশ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মা. সেলিম রেজা বলেন, আটককৃত আন্তর্জাতিক কলিং কার্ড এবং ধত ও পলাতক আসামীদর বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।