ব্যানার ও ২ বার গরু জবাই করে রেকর্ড গড়লেন পঁচারকুড়া ব্রাজিল সমর্থক গোষ্ঠী। 

0
262

মোঃ রোমানা আকন্দ, স্টাফ রিপোর্টার,গাইবান্ধা:  বিশ্বকাপ ফুটবল নিয়ে বিশ্বজুড়ে চলছে উন্মাদনা। এ উন্মাদনায় যুক্ত হয়েছে গাইবান্ধা সদর উপজেলার ১১ নং গিদারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পঁচারকুড়া গ্রামের ‘ব্রাজিল সমর্থক গোষ্ঠীরা। 

আজ বৃহঃপতিবার সকাল থেকেই  পঁচারকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাচারকুড়া বাজার সংলগ্ন মোড়ে ব্রাজিল সমর্থকদের উদ্যোগে কিছু কার্যক্রম পরিচালিত হয়। 

ব্রাজিল সমর্থকরা দলকে ভালোবেসে খেলা উপভোগ করার জন্য এবং আরো আকর্ষণীয় করে তোলার জন্য সকাল থেকেই  ৫০ ফিট লম্বা একটি ব্যানার তৈরি করেন। সেই ব্যানারে ছেয়ে গেছে ব্রাজিল সমর্থকদের ছবি ও নামের তালিকা। 

এর পাশাপাশি সবচেয়ে বড় আকর্ষণ ছিল বিশাল বড়  গরু জবাই। 

সরোজমিন উপস্থিত হয়ে তথ্য সংগ্রহ করে দেখা যায় ভক্তদের ভালোবাসার ফলে এমনটি সম্ভব হয়েছে। 

 ব্রাজিল সমর্থক গোষ্ঠীর  অন্যতম একজন উদীয়মান ব্যক্তি বিশিষ্ট ব্যবসায়ী আলতাব মাহমুদ  বলেন, বিশ্বকাপ আসলে আমরা ফুটবলে উজ্জীবিত হই। ব্রাজিল নান্দনিক ও শৈল্পিক ফুটবল দল। গতকাল আর্জেন্টিনা সমর্থন করেন এমন অনেক বন্ধু আমাদের চায়ের দাওয়াত দিয়েছিল। কিন্তু দুঃখের বিষয় সন্ধ্যার পরে কাউকেই খুঁজে পাইনি। আজ আমরা সবাই আনন্দ করার জন্য একত্রিত হয়েছি। এবার অবশ্যই ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

আরেক ব্রাজিল সমর্থক বলেন, ব্রাজিল আমাদের প্রিয় দল। এবারের কাতার বিশ্বকাপ ফুটবল আসরে চ্যাম্পিয়ন হবে ব্রাজিল।

অন্যান্য দলগুলোর ক্ষেত্রে  একটি দলে একজন স্টার থাকে। কিন্তু ব্রাজিল দলে সকলে স্টার’ উল্লেখ করে মামুন ও রাসেল বলেন, ব্রাজিলের প্রতিটা খেলোয়াড় বিশ্বের নামী-দামি ক্লাবে খেলে থাকে। ব্রাজিলের গোলকিপারকে সবাই বলে বাজপাখি। ছোটবেলা থেকে এ দলটি সাপোর্ট করি। আশা করি এ আসরে প্রতিটি খেলায় মাতিয়ে তুলতে পারবে এবং বিশ্বকাপের ট্রফি নেইমারের হাতেই উঠবে।

আয়োজক কমিটির উদ্যোক্তার আহ্বান  ব্রাজিল দল একটা আবেগ ও ভালোবাসার নাম। কাতার বিশ্বকাপে অবশ্যই চ্যাম্পিয়ন হবে ব্রাজিল।

এমন আবেগঘন মুহূর্তে এলাকার বয়স বৃদ্ধ লোকদের আহ্বান  যে আনন্দে মেতে উঠেছে ব্রাজিল সমর্থক গোষ্ঠী কোন প্রকার অসাধু চিন্তায় যেন অন্ধকার নেমে না আসে এমন পরামর্শ গুরুজনদের।