মুক্তাগাছায় কওমী মাদ্রাসায় করোনা টিকা প্রদানের তথ্য ফরম সংগ্রহ ও ওয়ার্ড সভা অনুষ্ঠিত

0
480

মোঃ মাহমুদুল হাসান; মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি:মুক্তাগাছায় কওমী মাদ্রাসায় করোনা ভ্যাকসিন প্রদানের জন্য তথ্য ফরম সংগ্রহ ও ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে।

জানাযায়, উপজেলার বাঁশাটি ইউনিয়নের কৃষ্ণনগর তাহ্ফিজুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা নিকটবর্তী হাজী কিতাব আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গত সোমবার বেলা ২টায় এ তথ্য ফরম সংগ্রহ ও ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৫নং বাঁশাটি ইউপি চেয়ারম্যান বাবু উজ্জল কুমার চন্দ, তাহ্ফিজুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার পরিচালক আলহাজ¦ হাফেজ খলিলুর রহমান, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য উম্মে কুলছুম, বীর মুক্তিযুদ্ধা হযরত আলী সহ বাঁশাটি ইউনিয়নের সকল ইউপি সদস্য প্রমুখ।

তথ্য ফরম সংগ্রহ ও ওয়ার্ড সভায় ৫নং বাঁশাটি ইউপি চেয়ারম্যান বাবু উজ্জল কুমার চন্দ বলেন, এ বৈশি^ক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য করোনা ভ্যাকসিন গ্রহণ করা অত্যাবশ্যকীয়। তাই কওমী মাদ্রাসার ১২ থেকে ১৮ বছর বয়সী ছাত্র-ছাত্রীদের এ টিকা কার্যক্রমের আওতায় নিয়ে আসতে হবে।
ওয়ার্ড সভায় তাহ্ফিজুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার পরিচালক আলহাজ¦ হাফেজ মোঃ খলিলুর রহমান বলেন, এ করোনা ভাইরাস যা শুধুমাত্র আমাদের দেশেই নয় সারা বিশে^ সর্বত্র এ ভাইরাস ছড়িয়ে পড়েছে। তাই আমাদের ১২ থেকে ১৮ বছর বয়সী সকল ছাত্র-ছাত্রীদের টিকা গ্রহণ করার জরুরী।

তিনি আরও বলেন, মুক্তাগাছা থানার সকল কওমী মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের এ করোনা টিকা গ্রহণ করার জন্য তথ্য ফরম পূরণ করে মুক্তাগাছা ইসলামী ফাউন্ডেশন অফিসে জমা দেওয়ার জন্য কওমী মাদ্রাসার শিক্ষাকদের প্রতি অবগতি প্রকাশ করেন।