মুক্তাগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে দ্বিতীয় ডোজের টিকাদান শুরু

0
472

মোঃ মামুদুল হাসান; মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি: মুক্তাগাছায় মঙ্গলবার ১২ থেকে ১৭ বছর বয়সী ছাত্র-ছাত্রীদের মাঝে দ্বিতীয় ডোজ করোনার টিকা দেয়া কার্যক্রম শুরু হয়েছে। ব্যাপক উৎসাহে স্কুল ও ইবতেদায়ী-দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা এ কারোনা টিকা গ্রহণ করছে। সকাল ১০টা থেকে এন.এন.পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও নবারুন বিদ্যানিকেতন স্কুলে টিকা দান ক্যাম্পেইন এর ২টি কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম চলবে। এ কেম্পেইনে দ্বিতীয় ডোজেও ফাইজার-বায়োএনটেকেরে টিকা দেওয়া হচ্ছে শিক্ষার্থীদের। টিকা দেওয়ায় শিক্ষার্থীদের মাঝে অনেকটা স্বস্থি ফিরে এসেছে।

জানাযায়, ১ম ডোজ সম্পন্নকারী ২৬ হাজার ছাত্র-ছাত্রীদের মাঝে পর্যায়ক্রমে দ্বিতীয় ডোজ সম্পন্ন করা লক্ষ্যে আজ প্রথম দিনে সাড়ে ৩ হাজার শিক্ষার্থীর মাঝে ফাইজার-বায়োএনটেকেরে টিকা প্রদান করা হয়। এ ২টি টিকা কেন্দ্র পরিদর্শন করেন মুক্তাগাছা পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার ও রাজনৈতিক নেতৃবৃন্দগণ।

টিকা গ্রহণকারী শিক্ষার্থীরা তাদের অনুভুতি জানিয়ে এ দৈনিক আমাদের সংবাদ পত্রিকার প্রতিবেদককে বলেন, এ টিকা কার্যক্রমের আওতায় আসতে পেরে আমরা উৎফুল্ল। আমরা আশা রাখি খুব দ্রুত স্বাভাবিক হবে আমাদের শিক্ষাজীবন।