মেহেন্দিগঞ্জের জাকির তালুকদার কে মামলা উঠানোর হুমকি

0
102

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ মেহেন্দিগঞ্জের মাষ্টারহাট বাজারে জোরপূর্বক জাকির তালুকদার গংদ্বয়ের জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে আলতাফ তালুকদার ও তার ছেলে উজ্জ্বল তালুকদার, গণি ঢালি, লুৎফর রহমান তালুকদার ও ইমরান সরদার’র বিরুদ্ধে। এসময় দখলদাররা একাধিক দোকানে ভাংচুরসহ মালামাল লুট করে নিয়েছে বলে দাবি করেছে ভুক্তভোগী জাকির তালুকদার।

ভুক্তভোগী মোঃ জাকির হোসেন তালুকদার বলেন, তাদের সাথে দীর্ঘদিন যাবৎ চাচা আলতাফ তালুকদার এর সাথে কিছু সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে । এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। গত ৩১/১০/২১ইং তারিখে আমি আদালতে মামলা করি করার পরে, আজ ৩/১১/২১ তারিখ আনুমানিক সন্ধ্যা ৭টার সময় বরিশাল থেকে আসার পরে তার বাড়িঘর ভাঙচুর করে, এমনকি ওই জমিতে প্রতিপক্ষের উপর আদালতের নিষেধাজ্ঞাও রয়েছে।


নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও চাচাতো ভাই উজ্জ্বল তালুকদার এর নেতৃত্বে লুৎফর রহমান তালুকদার ও ইমরান সরদার রাতের আঁধারে পেশীশক্তি দিয়ে ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে হঠাৎ করে হামলা চালিয়ে জমি ও দোকানঘর দখলের চেষ্টা করে। তারা বাধা দিতে গেলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়, ও বাড়ির মধ্যে ইট, কাজ ভাঙ্গা বোতল নিক্ষেপ করেন।


সংবাদ পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। গত রোববার (৩১ অক্টোবর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার সময় হামলার ঘটনাটি ঘটে। জমি ও দোকানের মালিক জাকির তালুকদার বলেন, আমি মাগরিব এর নামাজ পড়ে বাসায় আসি, আর আমার ছোট ভাই বাসার সামনে দোকানে বসে থাকলে হটাৎ গণি ঢালি ও লুৎফর রহমান তালুকদার’র নেতৃত্বে কোন কিছু বুঝে ওঠার আগেই হামলা চালায়। আজও একই টাইমে বরিশাল থেকে আসার পরে আমার বাড়ি মধ্যে ঢুকে হামলা চালায় ও ভাঙচুর করে, এতে বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অতর্কিত হামলা চালানোর অভিযোগ, ইমরান সরদার, লুৎফর রহমান তালুকদার, গণি ঢালি, ফয়েজ তালুকদার, জামাল ঢালি ও রাজিবসহ ১৫-২০ জনে আমার বাড়ী ঢুকে ভাঙচুর করে বলে জানান । পরবর্তীতে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল নিয়ন্ত্রণে আনেন। এ ব্যাপারে গণি ঢালি ও লুৎফর রহমান তালুকদার’র সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা যায় নি।