মেহেন্দিগঞ্জে ওয়ারেন্টভুক্ত ডাকাত আসামি আটক।প্রশংসায় এস আই রফিক।

0
556

ফয়সাল হাওলাদার // মেহেন্দিগঞ্জে ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক করা হয়েছে, সূত্রে জানা যায়, মেহেন্দিগঞ্জ উপজেলার দরিচর খাজুরিয়া ইউনিয়ন থেকে ওয়ারেন্ট ভুক্ত ও ডাকাতির আসামি মোঃ হোসেন মোল্লা কে আটক করেছে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম।

ঘটনাসূত্রে জানা যায় যে, সদর ইউনিয়নের, ০৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আরিফ হোসেন খান নিজ ঘাটে ইঞ্জিন চালিত ট্রলার রেখে বাড়ি আসেন, গতো ১৫ই নভেম্বর রাত ১১ঃ৩০ টার দিকে মোঃ হোসেন মোল্লা ইঞ্জিন চালিত ট্রলার চুরি করে নিয়ে যায়, ইঞ্জিন চালিত ট্রলারটি অনেক খোজাখুজির পর না পেয়ে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের দ্বারস্থ হন মোঃ আরিফ হোসেন খান।থানা সূত্রে জানা যায়, ২৬ নভেম্বর মেহেন্দিগঞ্জ থানায় মোঃ হোসেন মোল্লা সহ আরো ৯ জন কে আসামি করে মোঃ আরিফ হোসেন খান ৩৭৯ নং ধারা উল্লেখ করে মামলা দায়ের করেন, যার মামলা নং হলো ০৮। অভিযুক্ত লাল মিয়া মোল্লার ছেলে মোঃ হোসেন মোল্লা (২৯) কে উপজেলার দরিচর খাজুরিয়া ইউনিয়ন থেকে উক্ত ডাকাতির মামলায় আসামী করে আটক করা হয়, এবং ইঞ্জিন চালিত ট্রলার জব্দ করা হয়।

সূত্রে আরো জানা যায় যে, মোঃ হোসেন মোল্লা আরো ৩ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী, যার বিস্তারিত হলো, জিআর ৪১/২০২০ ডাকাতি মামলার ওভারেনভুক্ত, জিআর ২০/২০২০ ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত, জিআর ০২/২০( কাজিরহাট )।এলাকায় খোজ নিয়ে জানা যায় যে, মোঃ হোসেন মোল্লা একজন দুর্ধর্ষ ডাকাত, তার একটি সিন্ডিকেট রয়েছে, তিনি সেই ডাকাত দলের প্রধান, এলাকায় নানান ধরনের অপকর্ম, রাহাজানি ও ডাকাতির মতো কর্মকান্ড করে থাকেন।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যাক্তি বলেন, মোঃ হোসেন মোল্লা এলাকায় একটি ত্রাস, তার আতঙ্কে আমরা সবাই, দিনে অনেক অপকর্ম করে থাকেন, এবং রাতের বেলা পুরো গ্যাং নিয়ে নেমে পরেন ডাকাতি করার জন্য, আমরা নিরীহ মানুষ, তার অত্যাচারে অতিষ্ঠ। আমরা এলাকায় শান্তি চাই।এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার এস আই রফিকুল ইসলাম বলেন, মেহেন্দিগঞ্জ থানায় গতো ২৬ তারিখে একটি ডাকাতি মামলা হয়, এবং খোঁজ নিয়ে জানা যায়, আসামি পূর্বের ওয়ারেন্ট ভুক্ত, আগেও একাধিক ডাকাতি মামলা রয়েছে তার নামে, গোপন সংবাদের ভিত্তিতে খোজ নিয়ে মোঃ হোসেন মোল্লা কে দরিচর খাজুরিয়া থেকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। এবং স্থানীয় পর্যায় থেকে জানা যায়, মোঃ হোসেন মোল্লা একজন দুর্ধর্ষ ডাকাত, তার নিজস্ব একটি সিন্ডিকেট রয়েছে, তবে আমরা ডাকাত দলের প্রধান হোসেন মোল্লা কেই গ্রেফতার করেছি।