মেহেন্দিগঞ্জে কারামুক্ত আ’লীগ নেতা জামাল মোল্লাকে এলাকায় গণসংবর্ধনা।

0
144

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : ষড়যন্ত্র মূলক মামলায় কারামুক্ত উত্তর উলানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লাকে এলাকায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকাল ৪ ঘটিকায় উলানিয়া ঈদগাহ মাঠে এই গণসংবর্ধনা দেওয়া হয়।
ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাষ্টার আবুল কাশেম বাবুল’র সভাপতিত্বে উক্ত গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ. মুনসুর আহমেদ, মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান’র প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর সোহেব হোসেন সোহরাব, বাংলাদেশ আ’লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক উপকমিটির সদস্য সৈয়দ মনির, কেন্দ্রীয় বঙ্গবন্ধু যুব কল্যান পরিষদের সভাপতি সাংবাদিক আসলামুল হক আসলাম, উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চাঁন, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রকিব, মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, যুগ্ম আহবায়ক ফিরোজ গোলদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ নিরব হোসেন বেপারী, পৌর ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন রনি, সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন, স্থানীয় আ’লীগ নেতা মেম্বার সাইদুর রহমান সৈয়দ আলী, হিজলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জামাল উদ্দীন ঢালী, উলানিয়া দক্ষিণ ইউনিয়ন আ’লীগের মনোনীত নৌকার প্রার্থী কাজী আবদুল আলীম মিলন চৌধুরীসহ উপজেলা ও স্থানীয় আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা উপস্থিত ছিলেন।
এ সময়ে গণসংবর্ধনায় বক্তারা বলেন, মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় নুরুল ইসলাম জামাল মোল্লা দীর্ঘ ৫ মাস কারাভোগ করেন।
মোঃ নুরুল ইসলাম জামাল মোল্লা’র মুক্তির সংবাদে এলাকার সাধারণ জনগনের মাঝে আনন্দের বন্যা ও উচ্ছ্বাস দেখা যায়। তার গণসংবর্ধনা জনসমুদ্রে পরিনত হওয়ায়, তা জামাল মোল্লার জনপ্রিয়তা বলে দাবী করেন বক্তারা। বক্তারা আরও বলেন জামাল মোল্লা সাবেক সফল চেয়ারম্যান ছিলেন, তার সময়ে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করা হচ্ছে, যতই ষড়যন্ত্র করা হয়েছে ততই জনপ্রিয়তা বাড়ছে জামাল মোল্লার। উলানিয়ার রাস্তা-ঘাটের বেহাল অবস্থায় প্রমাণ করে কতটা উন্নয়ন করেছে এমপি পংকজ নাথ। তিনি শুধু এলাকার খুন জখম মামলা হামলা, দখল বানিজ্য করে অশান্ত করে তুলেছে উলানিয়াকে এর থেকে মুক্তি পেতে আগামী নির্বাচনে জামাল মোল্লা ও কাজী আবদুল আলীম মিলন চৌধুরীরকে নৌকায় ভোট দিতে সকলের কাছে আহবান জানান বক্তারা। সংবর্ধনায় বক্তব্য রাখতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন জামাল মোল্লা। সব শেষে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে গণ সংবর্ধনার সমাপ্তি ঘোষণা করা হয়।