মেহেন্দিগঞ্জে জমকালো আয়োজনে পালিত হলো সাংবাদিক ফয়সাল হাওলাদারের জন্মদিন।

0
293

স্টাফ রিপোর্টার:
এসেই কেঁদেছিলে তুমি, হেসেছিলে সবে।
মায়ের কষ্টের কথা, তোমার মনে কি রবে?

গতোকাল রাত ৯ টার সময় মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির অন্যতম সদস্য, আঞ্চলিক পত্রিকা দৈনিক দখিনের কাজগ’র মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক আমাদের সংবাদ পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি ফয়সাল হাওলাদার’র জন্মদিন অনুষ্ঠান।


বন্ধুমনোভাবপন্ন ও রাজনৈতিক অঙ্গনে বেশ সুপরিচিত এবং দক্ষতা ও কলমের শক্তির সহিত সাংবাদিক অঙ্গনে বেশ পরিচিত মুখ ফয়সাল হাওলাদার।

জন্মদিনের অনুষ্ঠানে বিভিন্ন মহলের ব্যক্তিবর্গ ও রাজনৈতিক অঙ্গনের ব্যক্তিদের ভালোবাসা ও আন্তরিকতায় মুগ্ধ ফয়সাল হাওলাদার, এবং সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে ভালোবাসায় সিক্ত।



উক্ত জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউসুফ আলী সৈকত, সাধারণ সম্পাদক তাজেম আলী লিটন, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মুন্সি, দপ্তর সম্পাদক ইউনুস খান আজাদ, কোষাধ্যক্ষ মোস্তফা কামাল, এবং সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল হাসেম, শাহাদাত হোসেন রুবেল, সরদার রাসেল। এছাড়া আরো উপস্থিত ছিলেন দৈনিক একুশের সময়ের সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির অন্যতম সদস্য রাজিব তাজ।



এছাড়া জন্মদিনের অনুষ্ঠানে রাজনৈতিক অঙ্গনের ব্যক্তিবর্গের উপস্থিতি ছিলো নজরে আসার মতো। ছোট-বড়ো ভাই ও বন্ধুদের ভালোবাসায় অভিভূত হয়েছেন সাংবাদিক ফয়সাল হাওলাদার।

ফয়সাল হাওলাদার’র জন্মদিনের অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে সভাপতি ইউসুফ আলি সৈকত বলেন, মেহেন্দিগঞ্জ না শুধু বরিশাল অঙ্গনেও সাংবাদিক ফয়সাল হাওলাদারের বেশ সুপরিচিত রয়েছে কলম সৈনিক হিসেবে এবং সুনামের সহিত বিভিন্ন পত্রিকায় লেখালেখি করে, এবং সাধারণ সম্পাদক তাজেম আলী লিটন বলেন, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির একজন গর্বিত সদস্য ফয়সাল হাওলাদার, আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং জন্মদিন উপলক্ষে আল্লাহর কাছে দোয়া করি, সদা সত্য বলার ও সত্য লেখার সৎ সাহস নিয়ে এভাবেই সুনামের সহিত বাকিটা পথ পাড়ি দিতে পারে।


জন্মদিনের অনুষ্ঠানের অনুভূতি সম্পর্কে ফয়সাল হাওলাদার বলেন, আজ আমার ৩৩ তম জন্মদিন, আমার জন্মদিনে আমার বন্ধুবান্ধব, বড়ো ভাই, ছোট ভাই, রাজনৈতিক অঙ্গনের ভাই বন্ধু ও আত্মীয় স্বজনদের ভালোবাসায় সিক্ত আমি, এবং মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির এতো সুন্দর এক আয়োজনের ফলে সত্যিই আমি অবাক হয়েছি, সবার ভালোবাসায় আমি সিক্ত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে, ফোনে ও সাক্ষাতে আমাকে অনেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ, তাদের ভালোবাসার কাছে আমি ঋণী। সবাই আমার জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here