মেহেন্দিগঞ্জে পূত্রের হামলায় ৯০ বছরের বৃদ্ধ পিতা জখম- ছেলের বিরুদ্ধে থানায় মামলা।

0
75

মেহেন্দিগঞ্জ পৌরসভার ০৩ নং ওয়ার্ড অম্বিকাপুরে ৯০ বছরের আঃ রহমান খান’র নামে এক বৃদ্ধ নিজ পূত্র কর্তৃক হামলার শিকার হয়েছেন। গতো ২১ই জানুয়ারী দুপুর ১ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনায় গুরতর আহত অবস্থায় উদ্ধার করে আঃ রহমান খান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, এ ঘটনায় আহত আঃ রহমান খান বাদী হয়ে মেহেন্দিগঞ্জ থানায় দুই পূত্র ইউসুফ ও কবির কে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।


বাদী মামলার এজাহারে উল্লেখ করেন, আসামী মোঃ ইউসুফ খান মোঃ কবির খানের কুপরামর্শে পৌরসভার অনুমতি ও প্লান পাশ ছাড়াই সাক্ষী রাবেয়া বেগমের ঘরের পাশে স্থাপনা নির্মাণ করেন, কিন্তু আঃ রহমান খান সাক্ষী রাবেয়া বেগমের ঘর হইতে ৩ ফুট দূরে রেখে স্থাপনা নির্মাণ করার করা বললে ইউসুফ খান ও তার স্ত্রী আলোতারা বেগমের সাথে কথার কাটাকাটি হয়, এক পর্যায়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।



সূত্রে আরো জানা যায় যে, ইউসুফ খান এক পর্যায়ে বাবাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হাতুরি দিয়ে বাম কাধে, বাম হাতে ধারাবাহিক ভাবে আঘাত করতে থাকে, এতেও ক্ষ্যন্ত হন নি ছেলে ইউসুফ খান, হাতে থাকা বডির কান্দা দিয়ে পায়ের পাতায় আঘাত করেন, এক পর্যায়ে জখমে পরিনত হয়।


গতোকাল দুপুর ১ টার দিকে ছেলে ইউসুফ খান দ্বারা বাবা আঃ রহমান খান নির্যাতিত ও বডির কোপে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।



তথ্য সূত্রে আরো জানা যায় যে, বিগত ১ বছর পূর্বে কবির খান ভোলায় ইয়াবা ও মদ সহ আটক হয়েছিলেন, পরবর্তীতে জামিনে বের হয়ে আসলে এলাকায় পূর্বের মতো মাদকের আখড়া গড়ে তুলেছেন এবং এসব কাজে বাবা আঃ রহমান খান বাধা দিতে যাওয়ার কারনে আরো বেশি কাল হয়ে দাড়িয়েছে।


এ ব্যাপারে আঃ রহমান খান সাংবাদিকদের বলেন, আমি শুধু জায়গাটা দেখাইয়া দিছি, এই কারনে আমার পোলা ইউসুফ আমারে হাতুরি দিয়ে পিডাইছে, আমারে বটি দিয়ে পায়ে কোপ দিছে, আমি এর বিচার চাই।

ছেলে ইউসুফ খান ও কবির খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায় নি।


এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, বাবার গায়ে সন্তানের হাত এটা মারাত্মক অন্যায়, ইসলামও এটা মানে না। অতএব আমরা আদালতে অভিযোগ পাঠিয়ে দিয়েছি, এখন একমাত্র আদালতের ব্যাপার, আদালত যেই সিদ্ধান্ত দেয় সেই সিদ্ধান্ত মোতাবেক আমরা কাজ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here