মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা, জখম ২

0
221

স্টাফ রিপোর্টার //মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও বাড়িঘর ভাঙ্গচুর করার অভিযোগ পাওয়া গেছে।

সূত্রে জানা যায়, বিকাল ৩ টার দিকে আবু কালাম বিশ্বাস তার ধান চাষ করার জমিতে হাঁসের ধান খাওয়া কেন্দ্র করে হাস গুলো ধরে বাসায় নিয়ে আসেন, এ নিয়ে এদিন বিকাল আনুমানিক ৪ টার সময় দুই পরিবারের মধ্যে কথার কাটাকাটি হয়।

এক পর্যায়ে হাসের মালিক ফরিদ বেপারির নেতৃত্বে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে ফিল্মি স্টাইলে জমির মালিক আবু কালাম বিশ্বাস এর বাড়িতে গিয়ে ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি কুপিয়ে পরিবারের ২ জনকে জখম করেন।

এ সময় আবু কালাম বিশ্বাস এর ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত আবু কালাম বিশ্বাস (৪০) ও তার কিশোর ছেলে (১৩) স্বজলকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে কালাম বিশ্বাস এর অবস্থা আশংকাজনক অবস্থা বলেন হাসপাতালে দ্বায়িত্বরত ডাক্তার। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের বরিশাল শেবাচিমে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার জাহাঙ্গীর হোসেন বলেন, ফরিদ বেপারির নেতৃত্বে হামলা চালানো হয়। এবং বিষয় টি আমার জানা আছে।

মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত কাউকে হেফাজতে নেওয়া হয়েছে কিনা এ ব্যাপারে জানতে চাইলে বলেন, মামলার কার্যক্রম চলছে, পরক্ষণেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদ বেপারির বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসীসহ বহুমুখী অভিযোগ রয়েছে এবং তার একটি গ্যাং রয়েছে, যা দ্বারা সে এমন ঘটনার তৈরি করেন। এলাকায় তিনি একজন ত্রাস নামে পরিচিত।