মেহেন্দিগঞ্জে পৌর স্বেচ্ছাসেবক দলের নব-গঠিত আহবায়ক কমিটির পরিচিত সভা।

0
356

মেহেন্দিগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মেহেন্দিগঞ্জ পৌর শাখার নব- গঠিত আহবায়ক কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয় মেহেন্দিগঞ্জ চিশতি মিড টাউন পাটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


উক্ত অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মেহেন্দিগঞ্জ পৌর শাখা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুল ইসলাম শিপন।

উক্ত অনুষ্ঠানে, সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল পৌর শাখার সদস্য সচিব, রিয়াজুল ইসলাম খোকা।

উপস্থিত ছিলেন, পৌর স্বেচ্ছাসেবক দলের , যুগ্ম আহবায়ক মোঃ আমিনুল ইসলাম রবিন, ইউনুসুর রহমান জুবায়ের, ফয়সাল হাওলাদার যুগ্ম আহবায়ক বি এম নাঈম মাহমুদ , রফিকুল ইসলাম মিন্টু, আজমির খন্দকার, ইঞ্জি হাবিবুর রহমান, কামাল হোসেন মোল্লা, রত্তন শাহ। এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুভাষ দাস, আফজাল মোল্লা,রোমান বেপারী, জুয়েল জমাদ্দার, আমিনুল ইসলাম আজমির, সাইফুল ইসলাম, আবু সুফিয়ান, রাসেল গাজী, নাসির উদ্দিন পিন্টু, মিঠুন মিস্ত্রী, আলী হোসেন, রাশেদ বেপারী, মনির হোসেন, কামাল পালওয়ান,রাসেল,আবু সুফিয়ান, আমির হোসেন, জোবায়ের হোসেন জেবুল,ইব্রাহীম হাওলাদার, মিরাজ হোসেন, নাসির উদ্দিন পিন্টু, মোঃ আলী,মনির হোসেন সহ অন্যান্য নের্তৃবৃন্দ।


সভায় সভাপতির বক্তব্যে আমিনুল ইসলাম সিপন বলেন, খালেদা জিয়ার রোগমুক্তির জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ যেনো খালেদা জিয়াকে নেক হায়াত দান করেন,এবং সকলে এক সাথে কাদে কাদ মিলিয়ে কাজ করবেন, এবং আমাকে সহযোগিতা করবে, আমি যেন ৯টি ওয়ার্ডে সুন্দর একটি কমিটি করতে পারি সেজন্য আপনাদের সহযোগিতা একান্ত কামনা করি,এই বলে আলোচনা ও পরিচিতি সভা শেষ করেন।