মেহেন্দিগঞ্জে সহযোগীসহ কুখ্যাত ডাকাত সরদার নাঈম দেওয়ান গ্রেফতার!

0
469

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের কুখ্যাত নৌ-ডাকাত নাঈম দেওয়ান তার এক সহযোগীসহ পুলিশের হাতে গ্রেফতার। গ্রেফতারকৃত নাঈম দেওয়ানের নামে খুন, ডাকাতি, চাঁদাবাজী, অস্ত্র ও বিষ্পোরক মামলাসহ এক ডজনেরও বেশি মামলা রয়েছে। ৬টি মামলায় তার বিরুদ্ধে মেহেন্দিগঞ্জ থানায় ওয়ারেন্ট রয়েছে।

নাঈম দেওয়ান হলেন, দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের চুন্নু দেওয়ানের ছেলে। গ্রেফতারকৃত অপর আসামি হলেন, একই ইউনিয়নের রমিজ উদ্দীন গাজীর ছেলে সাইদুল ইসলাম। গত বৃহস্পতিবার (২০জানুয়ারি) ২০২২ ইং সন্ধ্যায় বরিশাল বিমান বন্দর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। বিমান বন্দর থানা পুলিশের সহায়তায় তাদের আটক করেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম এর দিক নির্দেশনায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। কুখ্যাত ডাকাত সরদার নাঈম দেওয়ানকে রিমান্ডে আনার প্রক্রিয়াধিন বলে জানান মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, আন্তঃজেলা ডাকাত সরদার নাঈম দেওয়ানকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও নৌ-নিরাপত্তায় পুলিশের অভিযান অব্যাহত থাকবে।