মেহেরপুরে গাঁজা খাওয়া কে কেন্দ্র করেদুই জন খুন।

0
125

আব্দুল্লাহ বাশার,বিশেষ প্রতিনিধি।। মেহেরপুর সদর উপজেলার জাদুখালী নদীর পাড়ে প্রকাশ্যে দিবা লোকে স্থানীয় আওয়ামীলীগ নেতাসহ ২জন কে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন- মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের কেরু মিয়ার ছেলে ও স্থানীয় আওয়ামীলীগ নেতা সাইদুল ইসলাম (৪০) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম মনি (২৪)। শনিবার দুপুরের দিকে জাদুখালী নদীর পাড়ের একটি বটগাছের নিচে এ হত্যাকান্ড ঘটে।

স্থানীয়রা জানান মনিরুল ইসলাম মনি জাদুখালী নদীর পাড়ের বটগাছের নিচে বসে গাঁজা সেবক করছিলেন। এসময় সাইদুল তাকে গাঁজা সেবক করতে নিষেধ করেন। এনিয়ে মনি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা হাঁসুয়া দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় মাঠের লোকজন তাকে ধরে পিটুনি দিলে,মনি ঘটনাস্থলেই নিহত হন।



এ খবর পেয়ে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছেছেন। এছাড়াও ঘটনাস্থলে রয়েছেন মেহেরপুর সদর থানার অফিসার ইনর্চাজ শাহ দারা খান ও মুজিবনগর থানার অফিসার ইনর্চাজ আব্দুল হাশেমসহ পুলিশের একাধিকদল। মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।