যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২দিনের শিশু চুরি

0
148

বেনাপোল প্রতিনিধি: শার্শার নাভারণ বাজারের নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে ২দিন বয়সের এক মেয়ে শিশু চুরি হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে একটি অপরিচিত বোরকা পরিহিত নারী শিশু বাচ্চাটিকে চুরি করে পালিয়ে যায় বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

ক্লিনিকে থাকা শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত দুইদিন আগে ডেলিভারির জন্য চেয়ারম্যান ক্লিনিকে আসে উপজেলার সুবর্ণখালী গ্রামের রোকসানা খাতুন।

ওই দিনেই বাচ্চা প্রশব হলে গভীর আনন্দে ছিলো রোকসানা ও স্বামী বিল্লাল হোসেন দম্পতি। বাচ্চা জন্ম দেওয়ার দুই দিন পরে ঘটনার দিন দুপুরে শিশুটিকে বেডে রেখে রোকসানা টয়লেটে যায়। কিছুক্ষণ পরে ফিরে এসে দেখে বেডে বাচ্চা নেই। এসময় বাচ্চাকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া না যাওয়ায় আত্মচিৎকারে কান্নাকাটি করতে তাকে মমতা ময়ী মা রোকসানা খাতুন। পরিবারের অন্যান্য সদস্যরা এসময় চারিদিকে খোঁজাখুঁজি শুরু করেন এবং ক্লিনিক কর্তৃপক্ষকে অবহিত করেন। ক্লিনিক কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে সিসিটিভি ফুটেজ চেক করেন এবং একটি বোরকা পরিহিত নারীকে শিশুটিক নিয়ে যেতে দেখেন।

এসময় চুরি যাওয়া শিশুটিকে সনাক্ত করা গেলেও ওই নারীকে শনাক্ত করতে পারিনি কেউ। এবিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ শিশুটিকে খুঁজে পেতে ছবি সম্বলিত ফেইসবুকে স্ট্যাটাস দেওয়া, মাইকিং করা, স্থানীয় এবং উর্ধতন কর্মকর্তাকে অবহিত করা সহ উদ্ধার কাজে সার্বিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান কতৃপক্ষ।
এসময় শিশু সহ ওই নারীকে কেউ সন্ধান পেলে ০১৭৪০৯০৬১১৬ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান তারা।
একটুখানী অসতর্কতার কারণে হারাতে হলো কলিজার ধন বুকের মানিককে। সুখি দম্পতির জীবনে আঁধারের কাল মেঘ নেমে আসলো।

এমন পরিস্থিতিতে শিশুটিকে উদ্ধারের জন্য স্থানীয় প্রশানের সার্বিক সহযোগিতা কামনা করেন অসহায় পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here