রাজশাহীর বাঘায় মাদক ব্যবসায়ী মা-মেয়ে আটক।

0
347

বাঘা(রাজশাহী)প্রতিনিধি। রাজশাহীর বাঘায় ৬০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মা-মেয়ে আটক পলাতক সহদ্বর বোন।অফিসার ইনচার্জ(ওসি) মো,সাজ্জাদ হোসেন এর দিক নির্দেশনায় এস আই মাহফুস এর নেতৃত্বে এএসআই শফিক,এএসআই সালজার বুধবার(২৬জানুয়ারি) রাত ৮ টার দিকে বাঘা থানাধীন চক ছাতারী গ্রামস্থ আসামী মোছাঃ শাহনাজ বেগম (৪৫), স্বামী- মোঃ গোলাম হোসেন এর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে মা-মেয়ে ২ জন কে হেরোইন সহ আটক করে। এ সময় আরও একজন নারী পালিয়ে যায়।হেরোইন সহ হাতেনাতে আটক ১। মোছাঃ শাহনাজ বেগম (৪৫), স্বামী- মোঃ গোলাম হোসেন, সাং- চক ছাতারী, ২। মোছাঃ লতা খাতুন (২৮), স্বামী- মোঃ আঃ মান্নান, স্থায়ী সাং- কালিদাসখালী, বর্তমান ঠিকানা- গোলাম হোসেন, সাং- চক ছাতারী তাদের আটক করে তাদের থানায় নিয়ে আসে।


এসআই মাহফুজ জানান,ওসি স্যারের দিক-নিদেশনায় এসআই শফিক,এএসআই সালজার ও সঙ্গীয় ফোর্স রাত ৮ টার দিকে ছাতরীর গোলাম হোসেন এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে শাহানাজ বেগম এর হেফাজত হইতে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৩১ (একত্রিশ) গ্রাম হেরোইন, যাহার মূল্য অনুমানিক ৯৩,০০০/- (তিরানব্বই হাজার) টাকা ও লতা খাতুন এর নিকট হতে সাদা পলিথিনে মোড়ানো সিগারেটের প্যাকেটের ভিতরে ২৯ (উনত্রিশ) গ্রাম হেরোইন, যাহার মূল্য অনুমানিক ৮৭,০০০/- (সাতাশি হাজার) টাকা, সর্বমোট হেরোইনের ওজন ৩১+২৯=৬০ গ্রাম। বাজার মূল্য ১,৮০,০০০/- (এক লক্ষ আশি হাজার) টাকা। এই সংক্রান্তে বাঘা থানায় মামলা রুজু করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো,সাজ্জাদ হোসেন বলেন, বাঘা থানায় কোন মাদক ব্যবসায়ী,বহন ও সেবনকারীদের কোন ছাড় দেওয়া হবে না। মাদক বিরোধী অভিযান চলমান আছে এবং থাকবে। ৩১ গ্রাম হেরোইনসহ শাহানাজ বেগম ও ২৯ গ্রাম হেরোইনসহ লতা খাতুন আটক। তারা মা ও মেয়ে। আটককৃত আসামীদ্বয়কে বৃহস্পতিবার (২৭জানুয়ারি) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইবে।