রাজশাহী গোদাগাড়ীর কাঁকনহাটে প্রতিবন্ধী শনাক্ত করণ সভা অনুষ্ঠিত

0
78

গোদাগাড়ী প্রতিনিধি / শাহালাল ইসলাম : রাজশাহী গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভায় প্রতিবন্ধী শনাক্ত করণ সভা অনুষ্ঠিত।


আজ ২৮ শে সেপ্টেম্বর রোজ মঙ্গলবার সকালে কাকনহাট পৌরসভায় প্রতিবন্ধী সনাক্ত করণ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবন্ধি সনাক্ত সভায় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার সহকারী কমিশন (ভূমি) মোসা: তাছমিনা খাতুন ও গোদাগাড়ী উপজেলার সমাজ সেবা অধিপ্তরের কর্মকর্তা মো: রাসেদুজ্জামান।


প্রতিবন্ধি সনাক্ত করণে সহযোগীতায় ছিলেন কাকনহাট পৌরসভার প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর মো: শহিদুল ইসলাম সরকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসা: মেরিনা বেগম, কাউন্সিলর মো: আজাহার আলী সহ সেখানে আরও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ,আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় পরিচালক, রাজশাহী জেলা স্পেশাল কমিটির সভাপতি, বাংলাদেশ কন্জুমার রাইটস সোসাইটি রাজশাহী জেলা কমিটির সভাপতি ও জাতীয় দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার স্টার্ফ রিপোর্টার মো: মানসুরুর রহমান।


মোছাঃ তাছমিনা খাতুন বলেন, গোদাগাড়ী উপজেলায় সকল প্রতিবন্ধি যাতে সামাজিক সুরক্ষার আওতায় আসে সে লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। প্রতিটি প্রতিবন্ধি তার প্রতিবন্ধি ভাতার কার্ড পাবে যদি সে প্রকৃত প্রতিবন্ধি হয় । আমরা এর আগে বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যক্তদের কার্ড বা তাদের ভাতার বিষয়ে কাজ করেছি। গোদাগাড়ী উপজেলায় শত ভাগ বয়স্ক,বিধবা ও স্বামী পরিত্যক্তা গণ কার্ডেল আওতায় আছে।