রাজাধানীর পল্লবীতে কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত

0
321


নিউজ ডেস্ক: রাজাধানীর পল্লবীতে রাকিব হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থী কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬ টায় পল্লবীর ১২ নম্বর পুরানো থানা সংলগ্ন সি বøকের ১০ নং রোডে ঘটনাটি ঘটে। রাকিব পল্লবীর ড. মুহাম্মদ শহীদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে পল্লবী থানায় অভিযোগ করা হয়েছে।
কয়েকজন প্রত্যক্ষদর্শী জনান, ওই রোড দিয়ে যাওয়ার সময় রাকিব এলাকার চিহ্নিত কিশোর গ্যাং সদস্য আল আমিন ও রমজানের হামলার শিকার হয়। হামলাকরীরা তার শরীরের পেছনের দিকে চাকু দিয়ে উপর্যপুরি আঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা জানান, আল আমিন ও রমজান পুলিশের তালিকাভুক্ত কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা পল্লবীর ১২ নম্বন সি বøকের ৬ নম্বর রোড হতে ১১ নম্বর রোডের মাঝামাঝি অংশে সারাক্ষণ আড্ডা দেয়। বিশেষ কারে রাতের বেলায় রাস্তার ওই অংশে তাদের উৎপাত বেড়ে যায় । তারা প্রতিনিয়ত চুরি, ছিনতাই ও মারামারি করে। মাঝে মাঝে অস্ত্র হাতে মহড়াও দেয়।

রাকিবের মা রবেয়া বলেন, আমার ছেলে দোকান বই কিনতে গিয়ে এ হামলার শিকার হয় । আল আমিন ও রমজানের নেতৃতে এ হামলা হয়। রাকিবের অবস্থা সংকটাপন্ন। পা অবশ হয়ে গেছে। তার এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছে । আমি এর সুষ্ঠু বিচার চাই যাতে করে আমার ছেলের মত কেউ ভুক্তভুগি না হতে হয়।
পল্লবীথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম বলেন , বিষয়টি পুলিশ তদন্ত করছে, তদন্ত শেষে আমরা আইনি ব্যবস্থা নেব।