রামগড়ে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী উপহার ছয়শত জনকে বিতরণ করেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

0
72

রামগড় প্রতিনিধিঃ খাগড়াছড়ি পার্বত‍্য জেলার রামগড়ে কোভিড ১৯ মহামারী পরিস্থিতিতে কর্মহীন অসহায় গরীব ও দুঃস্থদের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও রামগড় উপজেলা আওয়ামীলীগের বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।


আজ ৬ জুলাই (মঙ্গলবার) দুপুর ১ঘটিকার সময় রামগড় টাউন হলে উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নুরুল আলম (কাজী আলমগীর)এর সঞ্চালনায় উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরনার্থী বিষয়ক ট্রাস্টফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সভাপতি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশ আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগ এর উদ‍্যোগে কোভিড ১৯ এর কারণে লকডাউনে কর্মহীন হওয়া হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

এসময় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী (অপু)সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরি চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার মু,মাহমুদ উল্ল‍্যাহ মারুফ,খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,জেলা পরিষদ সদস্য এম এ জব্বার,শুভ মঙ্গল চাকমা খোকনেশ্বর ত্রিপুরা পার্থ ত্রিপুরা(জুয়েল),শতরুপা চাকমা,সেলিনা আক্তার রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা,অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) হোসাইন মোঃরায়হান কাজেমী, রামগড় থানার অফিসার ইনচার্জ সামসুজ্জামান, রামগড় পৌর আওয়ামীলীগ এর সভাপতি রফিকুল আলম (কামাল ), সাধারণ সম্পাদক আবদুল কাদের, রামগড় পৌরসভার প‍্যানেল মেয়র ১ মোহাম্মদ আহসান উল্ল‍্যাহ প্রমুখ। এছাড়াও ছাত্রলীগ,যুবলীগ,সহ উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মি ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে উপজেলায় দুঃস্থ অসহায় পরিবারের খাদ্য সংকট দুরীকরণে ২টি ইউনিয়ন পৌরসভা সহ ৬শ পরিবারকে পর্যাক্রমে,চাউল ১০কেজি,ডাউল ১কেজি,পেয়াজ১কেজি,আলু ২কেজি,লবন ১কেজি,সয়াবিন তৈল ১লিটার সহ এই মানবিক সহায়তা খাদ্য সামগ্রী প্রধান করা হচ্ছে।