রামগড়ে মানবিক সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু”র শাখা অফিস উদ্বোধন।

0
119

রামগড় প্রতিনিধি:জেলার রামগড়ে মানবিক সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু’র রামগড় উপজেলা শাখার কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার রামগড় পৌরসভার সোনাইপুল বাজারস্থ কবির মার্কেটে ফিতা কেটে সংগঠনটির অস্থায়ী অফিস শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ।

সংগঠনটির রামগড় শাখার টিম প্রধান মাওলানা শহিদ উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘শেষ বিদায়ের বন্ধু’ সংগঠনের মানবিক সেবা ও ভবিষ্যৎ পরিকল্পনা অত্যন্ত সন্তোষজনক ও প্রসংশনীয়। সরকারী পৃষ্ঠপোষকতায় সংগঠনটি মানবসেবায় সু-পরিকল্পিত ভাবে অনেক দূর এগিয়ে যাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে মারা যাওয়া মানুষের লাশ নিয়ে আত্মীয়-স্বজন ও সন্তানদের অবহেলা ও অমানবিকতা দেখে মানবিক দৃষ্টিকোন থেকে গত বছরের ০৮ এপ্রিল ‘শেষ বিদায়ের বন্ধু’ নামে সংগঠনটি চট্টগ্রামের মিরসরাইয়ে প্রতিষ্ঠা করা হয়। যা পরবর্তীতে পর্যায়ক্রমে খাগড়াছড়ি জেলার রামগড় ও বান্দরবান জেলা সহ বিভিন্ন উপজেলা ও জেলায় শাখা বিস্তৃতি হয়েছে। তিনি আরো বলেন, সংগঠনের সদস্যরা বিনা পারিশ্রমিকে মহান আল্লাহর সন্তুষ্টি ও সৃষ্টিজগের সেবায় সবর্দা কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাহাব উদ্দিন, রামগড় থানার উপ-পরিদর্শক মুজিবুর রহমান, সংগঠনটির সমন্বয়ক (সেবা) ও কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সমন্বয়ক ও ধর্মীয় পরামর্শক হাফেজ মাওলানা মোহাম্মদ শোয়াইব, পুরান রামগড় ইসলামিয়া আজিজুল উলুম মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ওবায়দুল হক চৌধুরী, বলিপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কারী নুর হুসাইন ও সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান।

সংগঠনটির সদস্য মাওলানা আবদুল হান্নান মানছুর এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সহকারী টিম প্রধান হাফেজ আশরাফ আলী।

এসময় অন্যেদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রামগড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হক, রামগড় কোর্ট মসজিদ খতিব মাওলানা আখতার হোসাইন জিহাদী সহ সংগঠনের সদস্যবৃন্দ, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here