রামগড় পাতাছড়া ইউনিয়নে স্ত্রী-সন্তান খুন করে স্বামী পলাতক

0
141

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের নাকাপা মধুপুর এলাকার একটি বাড়ি থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ,
নিহতরা হলেন খালেদা আক্তার পিংকি (২১) ও তার ৬মাসের মেয়ে সালমা আক্তার ।

সোমবার(৩জানুয়ারী)বিকেলে মধুপুর এলাকার নিজ বাসা থেকে পুলিশ ইউনিট খবর পেয়ে লাশ ২টি উদ্ধার করে। রামগড় থানার (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান বাসাটিতে খালেদা তার মেয়ে সালমা ও স্বামী সোলেমান থাকতেন।

মেয়ের বাবা কৃষক দুলাল মিয়া ঘটনার বর্ণনা দিয়ে জানান,গত বৃহস্পতিবার থেকে মেয়েকে ফোনে না পেয়ে মেয়ের বাড়িতে গেলে ঘরের দরজায় তালারত অবস্থায় দেখতে পাই, একাধিকবার ফোন করেও মেয়ের কোন সন্ধান না পাওয়াতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি,কোন খোঁজ-খবর না পাওয়াতে মেয়ের শাশুড়িকে সাথে নিয়ে আবারও মেয়ের বাড়িতে যাই ঘরের কাছে গেলে দূর্গন্ধ পেয়ে মেয়ের শাশুড়ির সহযোগিতায় ঘরের তালা ভেঁঙ্গে দেখি মেয়ে এবং নাতনির গলা-কাঁটা লাশ পড়ে আছে, মেয়ের লাশ দেখে আমি চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন এবং রামগড় থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন।
পারিবারিক ও স্থানীয় সুত্রে আরো তথ্য পাওয়া যায় যে নিহতের স্বামী মোহাম্মদ সোলেমান নোয়াখালীর একটি মেয়ের সাথে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলো এবং সেই বিষয়ে স্বামী এবং স্ত্রীর মাঝে ঝগড়া হয়,তারপর এই মর্মান্তিক হত‍্যাকান্ড ঘটিয়ে পালিয়ে যায় সোলেমান।

পুলিশ সুত্রে জানা গেছে মরদেহ বিছানায় পড়ে ছিল মৃতদেহ থেকে আলামত সংগ্রহের জন্য লাশের সুরতহাল করে খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হবে। মামলার প্রক্রিয়া চলছে।