রামেরকান্দা ক্যাফে পল্লী নামে পরিচিত স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১০

0
213


সোহেল মিয়া, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ গুলিস্তান-বান্ধুরা সড়কের রামেরকান্দা ক্যাফে পল্লীটি যেন মরণফাঁদে পরিণত হয়েছে। এই মৃত্যুপুরীর মৃত্যুর মিছিলে যুক্ত হলো আরও একটি নাম। উপজেলার শাক্তা ইউনিয়নের এই স্থানটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকাল ৮ টায় গুলিস্তান-বান্ধুরা সড়কের রামেরকান্দা আহমেদ সাগর ক্যাফের সামনে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারের চালককে পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকাপ চাপা দিলে হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। নিহত প্রাইভেটকার চালকের নাম পরান (৩৫)। সে নবাবগঞ্জ উপজেলার পানালিয়া গ্রামের বাসিন্দা।

অপরদিকে একইস্থানে দুপুর ২টায় দিশারী পরিবহন ও জয়পাড়া পরিবহনের দুটি বাস মুখামুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎস শেষে ছেড়ো দেয়া হয়েছে।

প্রাইভেটকারের যাত্রী শান্ত জানান, আমি গাড়ীতে বসা ছিলাম, গাড়ীর ড্রাইভার পরান দরজা খুলে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলো। এসময় নবাবগঞ্জ থেকে আসা একটি একটি পিকাপ তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপর দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী জাহিদ জানান, দুপুরে বৃষ্টি ভেজা রাস্তায় ঢাকা বিসিক শিল্পনগরী এলাকা থেকে ছেড়ে আসা দিশারী পরিবহনের একটি বাস গুলিস্তান যাওয়ার পথে জয়পাড়া পরিবহনের একটি বাস তাকে সামনের দিক দিয়ে চাপা দেয়।

এতে জয়পাড়া পরিবহনের ৮ জন যাত্রী এবং দিশারী পরিবহনের ড্রাইভারসহ দুইজন আহত হয়। কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আটকে পরা ড্রাইভারকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এসময় রাস্তায় বিশাল জ্যামের সৃষ্টি হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত চালক পলাতক রয়েছে।

এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। তবে পলাতক গাড়ী এবং ঘাতক চালকদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) আসাদুজ্জামান টিটু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here