লালমনিরহাটে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের পুত্র ধর্ষণ মামলায় আটক

0
267

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিনের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের পুত্র মাহি মন্ডল (২৫) কে ধর্ষণ মামলায় আটক করেছে পুলিশ।

সম্প্রতি (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় লালমনিরহাট সদর থানা পুলিশ তাকে আটক করে।

অভিযুক্ত মাহি মন্ডল সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাহি মন্ডল তার প্রতিবেশী এক মেয়ের (২০) সাথে স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। যা দৈহিক সম্পর্কে পর্যন্ত গড়ায়। গত তিন বছর আগে মেয়েটির রংপুরের পীরগঞ্জ এলাকায় বিবাহ হলে সেখানে ৭ মাসের এক কন্যা সন্তানের জন্ম হয়। বিবাহ হলেও প্রেমিকার সাথে সম্পর্ক অটুট রাখেন মাহি মন্ডল।

প্রেমের সম্পর্ক থেকে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন তারা। মাহির প্রেমিকা স্বামীকে তালাক দিতে মাহির কথা মত বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটান এবং বাড়িতে থাকা স্বামীর গৃহপালিত গরুকে বিষ প্রয়োগে মেরে ফেলেন। এত কিছুর পরেও স্বামী তাকে তালাক দেয় নি।

স্বামীর অনুপস্থিতিতে তাদের পরকীয়া প্রেম চলমান থাকে। এভাবে চলতে ফেসবুক ম্যাচেঞ্জারে তাদের এসব কৌশল ও পরকীয়ার যাবতীয় তথ্য পেয়ে যান মেয়েটির স্বামী। অবশেষে গত তিন দিন আগে মেয়েটিকে তার স্বামী তালাক প্রদান করলে তার বাবা-মা তাকে তার গ্রামের বাড়ি লালমনিরহাটে সদর উপজেলার মহেন্দ্রনগর নিয়ে আসে।

তালাকপ্রাপ্ত মেয়েটি বাবার বাড়িতে চলে আসলে গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে মেয়েটির ঘরে যান প্রেমিক মাহি মন্ডল। বিষয়টি বাড়ির লোকজন জানতে পেয়ে মাহি মন্ডলকে ও মেয়েসহ হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

মেয়েটিকে বোঝানোর জন্য আটক যুবক মিথ্যা বিবাহের একটি রেজিষ্ট্রি করে রাখে। যাতে মেয়েটিকে যখন তখন নিজ স্ত্রীর মতো ব্যবহার করতে পারে।

এ ঘটনায় নির্যাতিত নারী বাদি হয়ে গত (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় মাহি মন্ডলের বিরুদ্ধে লালমনিরহাট থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

এবিষয়ে, লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতিত নারীর অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক যুবককে গ্রেফতার দেখানো হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) আদালতের মাধ্যমে আটককৃত যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here