লালমনিরহাট প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান

0
128

এস.বি-সুজন, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা প্রেস ক্লাবে উপহার সামগ্রী হিসেবে একটি টেলিভিশন প্রদান করেছেন সমাজসেবক ও ব্যবসায়ী গোলাম রব্বানী প্রধান।

গত শুক্রবার (১ অক্টোবর) সন্ধায় প্রেস ক্লাব লালমনিরহাট কার্যালয় দেখতে আসেন ব্যবসায়ী গোলাম রব্বানী প্রধান। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্যরা।

এরপর আলোচনা সভা শেষে প্রেস ক্লাব লালমনিরহাটের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা স্বারক প্রদান করেন প্রেস ক্লাব কর্তৃপক্ষ। তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান স্বাধীন,সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট।

এসময় ব্যাবসায়ী গোলাম রব্বানী প্রধান তাৎক্ষণিক একটি স্মার্ট টেলিভিশন সামগ্রী উপহার প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন- প্রেস ক্লাব লালমনিরহাটের সভাপতি মোফাখ্খারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স, যুগ্ন সম্পাদক মাজেদ মাসুদ, সিনিয়র সাংবাদিক আইয়ূব আলী বসুনিয়া, আনিছুর রহমান লাডলা, হায়দার আলী বাবু, তৌহিদুল ইসলাম লিটন, মোতাহার হোসেন বিদ্যুৎ, লিয়াকত আলী ও বাংলার সংবাদ পত্রিকা’র সম্পাদক আসাদুল ইসলাম সবুজ, এসকে সাহেদ প্রমুখ।