শব্দশর সাহিত্য সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিষয়ক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় স্টেশন ক্লাবে।

0
67

মৃনাল কান্তি রায় (শ্রীমন), বীরগঞ্জ, দিনাজপুরঃ আজ বেলা ৩ ঘটিকায় সভাপতি ও কবি বাবুল চৌধুরীর সভাপতিত্বে শব্দশর সাহিত্য সংগঠনের দ্বিতীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য জনাব মনোরঞ্জন শীল গোপাল এমপি মহোদয়, দিনাজপুর ১, তিনি অনুষ্ঠানের ও কবি সাহিত্যিকদের সুন্দর ও সৃজনশীলতার প্রশংসা করেন। তিনি বলেন সাহিত্যের মাধ্যমেই মানুষ জাতিকে বদলাতে পারেন। আজ এই সমাজে আপনাদের মত সৃজনশীল মানুষের পরিবর্তে নৃশংস, জানোয়ারদের জন্ম নিচ্ছে যা আমাদের সমাজকে নষ্ট করে দিচ্ছে। কিন্তু জাতির পিতার এই স্বপ্ন ছিল না। তিনি একটি সুন্দর অসাম্প্রদায়িক রাষ্ট্রের স্বপ্ন দেখেছিলেন। তাই আমি আপনাদের সকল কবি সাহিত্যিকদের আহ্বান করবো, আপনারা সাহিত্যের মাধ্যমে এই দেশকে একটি সুন্দর ও অসাম্প্রদায়িক রাষ্ট্রের দিকে নিয়ে যাবেন।
এই সময় তিনি কবি বাবুল চৌধুরীর লেখা কাব্যগ্রন্থ চন্দ্রবিন্দু ও মৃত মেঘের মমি কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন।
উপস্থিত আহ্বান জনাব লাল মিয়া প্রথম শব্দশর সাহিত্য সংগঠনের প্রথম বার্ষিকী নিয়ে আলোচনা করেন ও দ্বিতীয় প্রস্তুতি সভার বিষয়ে তুলে ধরেন।
উপস্থিত ছিলেন কাব্যগ্রন্থ আলোচক জনাব ড. মাসুদুল হক, অধ্যক্ষ, বীরগঞ্জ সরকারি কলেজ, তিনি সুন্দর ও সাবলীলভাবে চন্দ্রবিন্দু ও মৃত মেঘের মমি কাব্যগ্রন্থের আলোচনা করেন।
সভাপতি ও কবি জনাব বাবুল চৌধুরীর সবাইকে ধন্যবাদ জানান ও সকল কবি সাহিত্যিকদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here