শার্শায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা : আহত ২৫

0
188



মো. রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রার্থীতাকে কেন্দ্র করে যশোরের শার্শায় বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ দলীয় নৌকা প্রার্থী ঘোষণা পাওয়ার পর তার সমার্থকরা প্রতিদ্ব›দ্বী প্রার্থী তবিবর রহমানের সমার্থকদের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১৩ জন গুরুতরসহ আহত হয়েছে ২৫জন।

শনিবার সকালে শার্শা উপজেলার গোগা ইউনিয়নের প্রতিদ্ব›দ্বী প্রার্থী তবিবর রহমান ঢাকা থেকে বাগআঁচড়ায় ফিরলে তাকে আনতে যাচ্ছিলেন তার সমার্থকেরা। গোগা বাজার অতিক্রম করা কালীন সময়ে বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদের সমার্থকেরা তাদের উপর অতর্কিত হামলা করে। এই হামলায় তবিবর রহমানের ২৫ জন সমার্থক আহত হয়, যার মধ্য ১৩ জন গুরুতর আহত হয়েছে।

এলাকাবাসীরা বলেন, চেয়ারম্যান প্রার্থীতাকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে তুমুল প্রতিদ্ব›দ্বীতা বিরাজ করছিলো। তারই ধারাবাহিতায় গতকাল ২২শে অক্টোবর নৌকার চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা হলে, দলীয় মনোনয়ন পাওয়া আব্দুর রশিদ চেয়ারম্যানের সমার্থকেরা তবিবর রহমানের লোকজনের উপর সন্ত্রাসী হামলার পরিকল্পনা করে। তার ফলশ্রæতিতে আজ এই হামলা হয়।

এসময় চেয়ারম্যান আব্দুর রশিদের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহতদের যশোর জেনারেল হসপিটালে ভর্তি করা হয়েছে।

গোগা ইউনিয়নের প্রতিদ্ব›দ্বী প্রার্থী তবিবর রহমান বলেন যে ঘটনা ঘটেছে তার সুষ্ঠ তদন্ত করার অনুরোধ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী ও শার্শার এমপি শেখ আফিল উদ্দিন মহোদয়কে।

এবিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মো. বদরুল আলম খান হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরাও বিষয়টি শুনেছি এবং ঐস্থানে আমাদের টিম সকাল থেকেই ঘটনার তদন্ত করছে। তবে এবিষয়ে থানায় এখনো কোন অভিযোগ হয়নি। কোন অভিযোগ হলে আমরা ব্যবস্থা নিব।