শীতার্ত মানুষের পাশে – মাহবুবুজ্জামান আহমেদ

0
207

প্রশান্ত কুমার রায় ,লালমনিরহাট প্রতিনিধি–আসুন, সকলে মিলে শীতার্তদের পাশে দাঁড়াই’ এ আহ্বান জানিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার আমিনগঞ্জ এলাকায় আজ শনিবার বিকেলে ২৫০জন অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কালিগঞ্জ- আদিতমারির উপজেলার মাটি ও মানুষের নেতা, রংপুর বিভাগের শ্রেষ্ঠ ও কালীগঞ্জ উপজেলা পরিষদের দুইবার এর সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

শীতবস্ত্র বিতরণ কালে মাহবুবুজ্জামান আহমেদ বলেন, সামাজিক ও মানবিক দায়বদ্ধতার জায়গা থেকে আমি কিছু মানুষের শীতের কষ্ট লাঘবের চেষ্টা করেছি।’ কারন এই শীতে অসহায় মানুষদের মাঝে একটি শীতবস্ত্র বিতরণ করাটা আমার নৈতিক দায়িত্ব।
কম্বল পেয়ে স্থানীয় বৃদ্ধ আবদুল হামিদ বলেন, আমরা খুবই খুশি হচি (হয়েছি) কম্বল পায়া (পেয়ে), । মুই কোনোদিনও কম্বল পাং নাই। এবার উপজেলা চেয়ারম্যান এলাকায় আইসা নিজে দিছে।
আরেকজন বয়স্ক লোক বলেন, হামার খবর কেউ করে না বাহে। উপজেলা চেয়ারম্যান হাটোত আসিয়া ্অনেক মানুষকে কম্বল দিছে। এই কম্বল প‌্যায়া মুই এলা একনা আরাম পাইম বাহে।

শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যর মধ্যে স্থানীয় সাইফুল ইসলাম কোহিনুর, মেহের আলী, নাজিম উদ্দিন, আক্তার হোসেন, আব্দুল মালেক, শফিকুল প্রমুখ উপস্থিত ছিলেন।
স্থানীয় ব্যক্তি সাইফুল ইসলাম কোহিনুর বলেন, এই এলাকার শীতার্ত মানুষের কথা চিন্তা করে আমি উপজেলা চেয়ারম্যান মহোদয় কে শীতবস্ত্র বিতরণের জন্য আহ্বান জানাই তিনি আমার আহবানে সাড়া দিয়ে নিজে উপস্থিত থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে যেভাবে মানুষের পাশে এসে দাঁড়ালেন সেজন্য আমার তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here