শেরপুরের চরশেরপুর ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা।

0
97



মোঃ রাজন মিয়া শেরপুর প্রতিনিধি:
শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

১৬ মে (সোমবার) সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজা।

এ সময় মাওলানা মোহাম্মদ মোতাসিম বিল্লাহ’র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু, সাইফুল ইসলাম, সুজন তালুকদার, সাইদুর রহমান তালুকদার, মোশাররফ হোসেন মুন্না, হুমায়ূন কবির।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন মন্ডল, প্রভাষক সাইফুল ইসলাম, আবদুর রহিম খান, সেনা সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।

বাজেট অধিবেশনে সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সেলিম রেজা বলেন, স্বাধীনতার পরে আজকের মতো উন্মুক্তভাবে জনগণের সামনে বাজেট ঘোষণা এই ইউনিয়নে আর কখনো হয়নি। আমি আমার সময়কালে সকল আয়-ব্যায়ের হিসাব সবার সামনে প্রকাশ করে কাজ করতে চাই। সবার প্রিয় মানুষ, প্রিয় চেয়ারম্যান হয়ে থাকতে চাই‌।

এসময় তিনি সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২ কোটি ২০ লক্ষ ৩৩ হাজার ৭১২ টাকার বাজেট উন্মুক্ত ভাবে ইউনিয়নের জনগণের সামনে ঘোষণা করেন। বাজেট ঘোষণার পর দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

এসময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here