সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি- থানায় জিডি

0
173

নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ “পত্নীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একাধিক অনলাইনে সংবাদ প্রকাশ করায় মোবাইল ফোনে হুমকি দিয়েছেন এ ব্যাপারে ১১ সেপ্টেম্বর ( শনিবার) সাংবাদিক মাহমুদুন্নবী বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে পত্নীতলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। জিডি নং ৫০৮

জানা যায়, গত ১০ সেপ্টেম্বর (শুক্রবার) সাংবাদিক মাহমুদুন্নবী নিজের ফেইসবুক আইডি থেকে একাধিক অনলাইনে “পত্নীতলা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ কর হয়। প্রকাশিত সংবাদ এর জের ধরে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন মোবাইল ফোনে ও ফেইসবুক আইডি থেকে ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

এবিষয়ে সাংবাদিক মাহমুদুন্নবী জানান, সংবাদ প্রকাশের পর পত্নীতলা উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন (রাকিব খান) বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, পত্নীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন সাংবাদিক মাহমুদুন্নবীকে হত্যার হুমকি প্রদান করেছে মর্মে একটি অভিযোগ পেয়েছি (সাধারণ ডায়েরী)। বিষয়টি তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।