সাংবাদিক রোজিনার মুক্তি র দাবিতে বেনাপোলে সকল সাংবাদিকদের মানববন্ধন

0
76



মো. রাসেল ইসলাম শার্শা প্রতিনিধি: সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দাবিতে শার্শা উপজেলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সীমান্ত প্রেসক্লাব বেনাপোল,বন্দর প্রেসক্লাব,একতা প্রেসক্লাব,সাংবাদিক সংস্থা,শার্শা প্রেসক্লাব,বাগআঁচড়া প্রেসক্লাবের ব্যানারে অনুষ্ঠিত এই কর্মসূচিতে শার্শা বেনাপোলের কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে বেনাপোলের গুরুত্বপুর্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়।

সীমান্ত প্রেসকাব বেনাপোলের সভাপতি সাহিদুৃল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষীর সভাপতিত্বে ও বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলার সকল সংগঠনের নেতাকর্মীরা।



মানববন্ধনে সাংবাদিকগণ বলেন, যেভাবে প্রথম আলোর জ্যৈষ্ঠ ৎসাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করা হয়েছে, তা মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকতা পেশার জন্য হুমকি। তাঁর বিরুদ্ধে দায়ের করা যে সকল মিথ্যা মামলা দিয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। একের পর এক দুর্নীতির ঘটনা তুলে ধরার কারণে রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের রোষানলে পড়েছেন। পরিকল্পিতভাবে তাঁকে ফাঁসানোর জন্য হেনস্তা করে এই মিথ্যা মামলা দেওয়া হয়েছে। দুর্নীতিবাজ এসব আমলা নিজেদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করেছেন। ভেতর ঘাপটি মেরে বসে থাকা একদল কর্মকর্তা সরকারের সুনাম ক্ষুণ্ন করতে সাংবাদিকদের গায়ে হাত তুলছেন। তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here