সাউথ এশিয়া গোল্ডেন পিস অ্যাওয়ার্ডে ভূষিত হলেন বিরলের শহরগ্রাম ইউপি’র প্যানেল চেয়ারম্যান

0
122

মোঃ মিষ্টার ইসলাম দিনাজপুর উপজেলা সংবাদদাতা :উপজেলার ০৪নং শহরগ্রাম ইউপি’র জনপ্রিয় প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা জেলার মধ্যে অন্যতম শ্রেষ্ঠ প্যানেল চেয়ারম্যান হিসাবে এবার সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন।

সারাদেশের জেলাগুলোর মধ্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পর এবারই প্রথম তিনি একমাত্র প্যানেল চেয়ারম্যান হিসাবে এ গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছেন।

এর আগে তোফাজ্জল হোসেন তোফা আঞ্চলিক ভাষা ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদ কর্তৃক শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২১ ও স্বাধীনতা স্মৃতি গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২১ এবং বেগম রোকেয়া সাখাওয়াত হোসেন গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছেন।

উল্লেখ্য, উপজেলার ০৪নং শহরগ্রাম ইউনিয়ন পরিষদের ০৯নং (আকরগ্রাম, নাড়াবাড়ী বাজার) ওয়ার্ডের সদস্য ও জনপ্রিয় প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন (তোফা) বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে ইতিমধ্যে সফল জনপ্রতিনিধি হিসেবে ব্যাপক পরিচিতি অর্জন করায় “করোনা মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবার বিশেষ অবদানের জন্য” তাঁকে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম এর জুরীবোর্ড কর্তৃক মনোনীত করে সনদ প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ৩ নভেম্বর (বুধবার) রাজধানী ঢাকার সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে গৌরবময় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ উত্তরীয়সহ সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন দেশবরেণ্য ব্যক্তিবর্গ।

তার এই অনন্য অর্জনে বিরল উপজেলাবাসী ও দৈনিক আমাদের সংবাদ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা-অভিনন্দন এবং আগামীর জন্য শুভ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here