সাবেক ছাত্রনেতা হেমায়েত উদ্দীন খান হিমুর অপেক্ষায় মেহেন্দিগঞ্জবাসী

0
93

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি:উৎসবের আমেজ বইছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দীন খান হিমুর নিজ জন্মভূমিতে। বিশেষ করে মেহেন্দিগঞ্জ উপজেলায়। তাকে বরণ করতে সাজানো হয়েছে পৌর শহরকে। দীর্ঘদিন পর নিজ এলাকায় আসছেন তিনি। তার আগমনে গোটা পৌর এলাকায় চলছে সাজ সাজ রব। আগামীকাল সোমবার তার আগমন উপলক্ষে উৎফুল্ল পুরো মেহেন্দিগঞ্জবাসী।

গত (২৫ ডিসেম্বর) লন্ডন থেকে দেশে ফিরেন তিনি। সুত্র জানায়, তিনি আগামীকাল ঢাকা থেকে বরিশাল হয়ে মেহেন্দিগঞ্জে আসবেন সকাল আনুমানিক ১১ টায়। তিনি পাতারহাট স্টিমারঘাট অথবা উপজেলা ঘাটে এসে নামবেন সেখানে তাকে স্বাগতম এবং শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকবেন স্থানীয় আ’লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


পৌর মেয়র কামাল উদ্দীন খান ও সদর ইউপির চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদসহ মোটরবাইকের বিশাল বহর থাকতে পারে।
সেখান থেকে তাকে নিয়ে আসা হবে পাতারহাট মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভো মাঠে । এর পর নিয়ে যাওয়া হবে নিজ বাড়িতে। তারপর তার বাবার কবর জিয়ারত। তরুন উদীয়মান সাবেক ছাত্রনেতা হেমায়েত উদ্দীন খান হিমু খান’র প্রতি ভালোলাগার অনুভূতি ব্যক্ত করেছেন দলের নেতাকর্মী এবং ভক্তরা। ভালোলাগা আর ভালোবাসার বিষয়ে অনেকেই বলেন, তিনি সুদুর লন্ডন থেকেও মেহেন্দিগঞ্জে দল মত নির্বিশেষে অনেকের খোঁজ খবর নিয়েছিলেন, এছাড়াও সামাজিক এবং মানবতার কল্যানে নানামুখী কাজ করেছেন, বিশেষ করে নদী কবলিত মানুষকে আর্থিক সাহায্য করা, খান ফাউন্ডেশন এর মাধ্যমে রোগীদের বিনামূল্যে কলেরা স্যালাইনের ব্যবস্থা করা, শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ, বিভিন্ন গরীব অসহায় এবং এতিমদের সাহায্যে সহযোগিতা করে গণমানুষের ভালোবাসা অর্জন করেছেন। তার আগমনকে ঘিরে এলাকার মানুষের মধ্যে আগ্রহের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here