সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের দাফন সম্পন্ন

0
84

মো. রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি আল ইমরান (৩৩) ব্রেন স্ট্রোক করে ভোর ৫টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শনিবার (১২ জুন) বাদ জোহর বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদে জানাযা শেষে ভবারবেড় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপস্থিত নেতাকর্মীরা। এছাড়াও তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানায়।

জানাজায় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান, উপজেলা যুবলীগ নেতা মো. জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশেদ হুসাইন মিলনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ্য: শুক্রবার দুপুরে আল-ইমরান ভবারবেড় গ্রামে নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতাল থেকে খুলনায় সিটি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সেখানে তিনি শনিবার ভোর ৫ টার দিকে ব্রেন স্ট্রোক করে মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here