রাজধানীর সায়েম হত্যায় ৬ কিশোর গ্রেফতার

0
88

সোহেল মিয়া, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ রাজধানীর কদমতলী থানার শনিআখড়া এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্ধের জেরে ইয়াসিন আরাফাত সায়েম(১৮)কে হত্যা করে পালিয়ে যাওয়ার পথে কিশোর গ্যাং চক্রের ৬ সদস্যকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।


গত ২৭ মে বৃহস্পতিবার মধ্যরাতে রাজেন্দ্রপুর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকৃত কিশোররা হলো- তানজিল শেখ, শাহরিয়ার ইসলাম শুভ, মোঃ শাহরিয়ার নাফিজ জয়, হাবিবুর রহমান , মাহমুদ ও টুটুল । আটকৃতদের কদমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।
টহলে নিয়োজিত পুলিশ কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, অন্যান্য রাতের মতো বৃহস্পতিবার রাতেও পুলিশের একটি দল কেন্দ্রীয় কারাগারের সামনে টহল দিচ্ছিল। এসময় ৬ কিশোরকে উদ্দেশ্যহীন ভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে জিঙ্গাসাবাদে তারা পুলিশকে জানান, ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোরের সাথে তাদের মারামারি হয়। মারামারির এক পর্যায় সে মারা গেলে পুলিশের ভয়ে তারা শরিয়তপুরের দিকে পালিয়ে যাচ্ছিলো। নিহত ইয়াসিন আরাফাত সায়েমের পিতার নাম আব্দুল আলী। তারা কদমতলী থানার আল ইসলামিয়া মসজিদ এর পাশে বাপ্পীদের বাড়ীর ভাড়াটিয়া এবং নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর গ্রামের স্থায়ী বাসিন্দা।



দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানাান, রাজধানীর কদমতলী থানা এলাকায় ইয়াসিন আরাফাত সায়েম নামে এক কিশোর হত্যাকান্ডের সাথে জড়িত ৬ কিশোরকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তারা হত্যার দায় স্বীকার করেছে এবং তাদের গায়ে রক্তমাখা কাপড়ও পাওয়া গেছে। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here