সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন থে‌কে ব্রিটিশ রাণী’র প্রতি‌নি‌ধি স্পিকার আহবাব হো‌সেনকে সম্মাননা স্বারক প্রদান

0
68



‌সি‌লেট প্রতি‌নি‌ধিঃ

বৃহত্তর সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ‌বি‌শিষ্ট সমাজ সেবক, যুক্তরাজ‌্য লন্ডন টাওয়ার হেম‌লেস্ এর সম্মা‌নিত স্পিকার (রাণীর প্রতি‌নি‌ধি) আহবাব হো‌সেনকে স্বদেশ আগমন উপলক্ষে ৯ মে (সোমবার) সিলেট নগরীর এক অভিজাত হোটেলে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ তথা যুক্তরাজ‌্য থেকে আগত কাউ‌ন্সিলর উনমেশ দেশাই, সি‌লেট জজ কো‌র্টের সম্মা‌নিত পাব‌লিক প্রসি‌কিউটর পি‌পি ও সি‌লেট আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মোহাম্মদ নিজাম উ‌দ্দিন, বি‌শিষ্ট ব‌্যবসায়ী শেখ অ‌লিউর রহমান, বি‌শিষ্ট ব‌্যবসায়ী আ‌শিক রহমান, নুরজ্জাহান হোটেলের এমডি, বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও চিকিৎসক ডাঃ না‌সিম আহমদ, বি‌শিষ্ট ক‌মিউ‌নি‌টি ব‌্যক্তি মোহাম্মদ আলী সহ বি‌শি‌ষ্টি ব‌্যবসায়ী ও ক‌মিউ‌নি‌টি ‌লিডারবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া উপ‌স্থিত ছি‌লেন।

স্পিকার আহবাব হোসেন বলেন, মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন বিভিন্ন মুখী মানবিক ও সামাজিক কার্যক্রম গুলো দেখে এবং জেনে আমি খুবই মুগ্ধ। আমি আপনাদের সন্তান আমাকে আপনারা মনে রেখে আপনাদের ফাউন্ডেশনের উপদেষ্টা করেছেন আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের মানবিক কাজে আপনাদের সাথে আছি থাকবো। যে কোন প্রযোজনে আমি আপনাদের পাশে থাকব।
পরে এক নৈশভোজের মাধ্যমে আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here