স্থানীয়দের হামলায় বশেমুরবিপ্রবির তিন শিক্ষার্থী আহত

0
301

হৃদয় সরকার, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-
গোপালগঞ্জে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবির) তিন শিক্ষার্থীকে পুর্বশত্রুতার জের ধরে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে মারপিটের অভিযোগ উঠছে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষার্থীরা হলেন পরিসংখ্যান বিভাগের নিশান, মিঠু ও জনি। এবং আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

পরে আহত শিক্ষার্থী কে হাসপাতালে দেখতে আসেন বিশ্ববিদ্যালয়ের উপ-প্রক্টর সাদ্দাম হোসেন ও গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন। এসময় ওসি নাসির উদ্দিন পুলিশের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থার গ্রহণ করার আশ্বাস প্রদান করেন।

মঙ্গলবার রাত সাড়ে দশটা দিকে গোপালগঞ্জের বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বলেন, গত রোববার গোপালগঞ্জের গোবরা এলাকার ইমন, আব্দুল্লাহ সহ কয়েকজন যুবকের সাথে মটর সাইকেলে রাস্তা পারাপারের বিষয় নিয়ে ওই তিন শিক্ষার্থীর বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে আজ বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে রাত সাড়ে দশটার দিকে ইমন আব্দুল্লাহ সহ আরো বেশ কয়েকজন বখাটে যুবক ক্রিকেট খেলার ব্যাট ও স্টাম্প দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিশান, জনি ও মিঠুকে বেধড়ক মারধর করে।

ঘটনার তদন্ত এবং আইনানুগ ব্যবস্থা সম্পর্কে জানতে চাইলে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন দৈনিক আমাদের সংবাদকে বলেন, আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। এবং আসামীদের ধরার জন্য রেট জুন করে আবদুল্লাহ নামে একজনকে আটকে করেছি, তবে সে নবম-দশম শ্রেনীতে পড়াশোনা করে। তিনি বলেন, সন্দেহভাজন ছেলেটি দেখতে বয়সে কম: সে মারামারি করার মত না, তবে তার বড় ভাইকে সন্দেহ করে থানায় নিয়ে আসছি, আগামীকাল আইডেন্টিফাই করবো।