হরিরামপুরে গৃহবধূর স্বামীকে অপহরণের অভিযোগে, এক নারী আটক

0
118

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ):হরিরামপুরের বয়রা ইউনিয়নের যাত্রাপুর গ্রাম থেকে এক গৃহবধূর স্বামীকে অপহরণের অভিযোগে অপর এক নারীকে (৪০) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধায় একগৃহবধুর অভিযোগের প্রেক্ষিতে রাত দশটার দিকে এক নারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম। গত পাঁচ আগস্টে এ ঘটনা ঘটলেও ওই গৃহবধূ বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে থানায় অভিযোগ করেন বলে জানা গেছে।

ওই গৃহবধূর অভিযোগপত্রে এবং মামলার এজহারসূত্রে জানা যায়, কান্ঠাপাড়া গ্রামের মেয়ের (৩০) সাথে ষোল-সতের বছর আগে যাত্রাপুর গ্রামের কানাই পালের ছেলের (৪০) সাথে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। গৃহবধুর স্বামী উপজেলার কান্ঠাপাড়া বাজারে স্বর্ণের দোকান করে সংসার পরিচালনা করেন । একই গ্রামের মৃত হাসেন মোল্লার মেয়ে (৪০) তার স্বামীর দোকানে অলংকার বানানোর জন্য আসতো। ওই মেয়ে তার স্বামীকে বিভিন্ন ভাবে প্ররোচনা করে প্রেমের ফাঁদে ফেলে। তার স্বামী গত ৫ আগস্ট সকাল সাতটার দিকে দোকানে চলে যায়। ওই দিন সকাল সাড়ে দশটায় তার স্বামীকে নাস্তা করার জন্য ফোন দিলে ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পান। পরে তিনি তার স্বামীর খোঁজ করে জানতে পারেন , ওই দিন সাড়ে নয়টায় কান্ঠাপাড়া বাজারের তার স্বামীর দোকানের সামনে থেকে তার স্বামীকে হোসেন মোল্লার মেয়েসহ অজ্ঞাতনামা দুই- তিনজন বিভিন্ন ভাবে প্রেমের কথা বলে প্রতারনা করে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে আটকে রাখে। পরে কয়েকদিন খোঁজাখুঁজি করেও স্বামীর সন্ধান না পেলে তিনি বৃহস্পতিবার থানায় অভিযোগ করেন।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, যাত্রাপুর গ্রামের এক গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে, একই গ্রামের এক নারীকে আটক করা হয়েছে। মামলা রুজু হয়েছে। শুক্রবার আসামীকে আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here