হরিরামপুরে ফুল সবুজ ঢেও সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন

0
118

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ):

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার আগ্রাইল দরিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে “ফুল সবুজের ঢেও সংগঠনের পক্ষ থেকে ছাপিয়ে হৃদয় কুল, পথের ধারে ফুটবে ফুল” স্লোগানে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়।

পরিবেশের ভারসাম্য রক্ষায় উপজেলার লাউতা, রাজরা, দরিকান্দি, খলিলপুর সড়কের সৈন্দর্য্য বৃদ্ধি, সবুজায়ন এবং ভাঙনরোধে কৃষ্ণচূড়া, সোনালী, জারুল ও নিমগাছ রোপনের আয়োজন করা হয়।

আগ্রাইল খলিলপুর দরিকান্দি ফোরামের অর্থ বিষয়ক সম্পাদক সালাউদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ মানিকগঞ্জ জেলা শাখার তথ্য ও গবেষনা সম্পাদক হাজী মোঃ ইউসুফ আলী, হরিরামপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও হরিরামপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল বাশার সবুজ, পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও হরিরামপুর শ্যামল নিসর্গের সমন্বয়ক মোঃ ওয়াহিদুর রহমান ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে মোঃ সাইফুল ইসলাম জানান, প্রকৃতির বন্ধু গাছ রোপনের আয়োজনকে স্বাগত ও ফুল সবুজের ঢেও সংগঠনকে ধন্যবাদ জানান। তিনি আরো জানান, প্রকৃতির ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প নেই।