উজিরপুর ওটরা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী উঠান বৈঠক অনুষ্ঠিত।

0
258



শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি ঃ
বরিশাল জেলার উজিরপুর উপজেলা ওটরা ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক রাড়ী আজ ১৪ জুন বিকাল ৪টায় স্থানীয় ৪নং ওয়ার্ডের সুইজগেট এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতা,সমর্থকদের নিয়ে শুরুতে কোরআন তিলাওয়াত ও পবিত্র গিতা পাঠের মাধ্যমে মোঃ ফারুক মোজাম্মেল হক এর সভাপতিত্বে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন ওটরা ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ মোস্তফা কামাল, যুগ্ম আহবায়ক ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্রী বিনয় বুসান ঘোষ, সদস্য সচিব অলিউর রহমান লিংকন সাবেক যুগ্ন আহবায়ক উজিরপুর উপজেলা আওয়ামীলীগ,শহীদুল ইসলাম মোল্লা সাধারন সম্পাদক ওটরা ইউনিয়ন আওয়ামী লীগ, আব্দুর রাজ্জাক মৃধা ওটরা ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, মোঃ কামরুল ইসলাম নাসির সভাপতি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ উজিরপুর উপজেলা,যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ সুমন বেপারী,মোঃ মহিউদ্দিন মৃধা যুবলীগ সাংগঠনিক সম্পাদক,শ্রমিক লীগের সভাপতি ও ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ কামাল মৃধা, মোজাম্মেল হোসেন উথান বিশিষ্ট সমাজ সেবক,মোঃ আরিফুর রহমান ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ,মোঃ রিয়াজ আহম্মেদ যুবলীগ সদস্য উজিরপুর উপজেলা,মোঃ জুয়েল হোসেন মৃধা সাবেক সভাপতি ওটরা ইউনিয়ন ছাত্রলীগ, মিন্টু লাল মজুমদার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আহবায়ক উজিরপুর উপজেলা প্রমুখ নেতৃবৃন্দ।

এ সময়ে ওটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের তথা নৌকা মার্কার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক রাড়ী তিনি বলেন যে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা, দক্ষিণ বাংলার আওয়ামী লীগের অভিভাবক জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর নৌকা,তালুকদার মোঃ ইউনুস এর নৌকা,উজিরপুর উপজেলার সকল নেতা ও কর্মীদের নৌকা মার্কায় আমাকে মনোনীত করে ৫ বছরের জন্য ওটরা ইউনিয়নের সাধারণ মানুষের খেদমত করার জন্য অর্পিত দায়িত্ব দিয়েছেন আমাকে।আমার কোন প্রতিদন্দি না থাকলে ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২১ জুন তারিখে আপনারা সকলে নির্বাচনে যে জারমত কেন্দ্রে যাবেন। বিগত দিনে যাহারা বয়স্ক ভাতা, বিজিবি কার্ডের চাল,মৎস্য কার্ডের চাল আত্মসাৎ করেছে বলে অভিযোগ রয়েছে তাদেরকে পূনরায় ইউপি সদস্য হিসাবে ইউনিয়ন পরিষদে না পাঠানোর জন্য অনুরোধ জানাই। কেননা এতে যেমন
দেশের বদনাম, দলের বদনাম এবং আমার ও বদনাম হবে এরকমটি যেন না হয়। সেদিকে সকলকে সজাগ থাকার জন্য অনুরোধ জানাই। অবশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করে বৈঠকের সমাপ্তি ঘোষণা করা হয়।