চলমান সরকারি চাকরির খবর 2021

0
442

সরকারি চাকরির খবর

সরকারি চাকরির খবর 2021 করোনাকালীন চাকরির বাজারে চলছে অস্থিরতা। ফলে চাকরি নামক সোনার হরিণটি দিন দিনই অধরা হয়ে উঠছে। এ হতাশার মধ্যেও কিছু প্রতিষ্ঠান আশার আলো দেখাচ্ছে। তবে তার জন্য আপডেট থাকতে হবে নিজেকে।

তাই চাকরিপ্রার্থীদের সুবিধার্থে তুলে ধরা হলো সপ্তাহের সেরা চাকরির বিজ্ঞাপনগুলোঃ দেখুন লিঙ্কে

দৈনিক চাকরির খবর

প্রতিদিনের বাছাইকৃত সব চাকরির খবর ২০২১ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আজকের চাকরির খবর, এ সপ্তাহের চাকরির খবর থাকছে, সরকারি চাকরির খবর, পত্রিকার নিয়োগ সার্কুলার সহ নতুন সকল চাকরির সংবাদ। দেশ বিদেশের সেরা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের সাইট ভিজিট করুন।

ভিডিও লিঙ্ক

এ সপ্তাহের সরকারি চাকরির খবর 2021 দেখে নিন

আরও নিয়োগ বিজ্ঞপ্তিঃ জুনেই আসছে ১০ হাজার কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি

কোপা আমেরিকা ২০২১ – দেখে নিন সময়সূচি

কল অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে শুরু হচ্ছে কোপা আমেরিকা ২০২১। মহাদেশীয় এই মর্যাদার আসরে আজ দিন যায় রাতে মাঠে নামছে স্বাগতিক দেশ ব্রাজিল। এখানে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকবে ভেনেজুয়েলা। ১৩ ই জুন রবিবার দিবাগত রাত তিনটায় শুরু হবে ম্যাচটি। এদিকে ইউরো অন্যদিকে কোপা আমেরিকা । ফুটবল দুনিয়া এই দুটি আসর । বিশ্বকাপের সবচেয়ে মর্যাদাপূর্ণ ইউরো শুরু হয়েছে ১১ ই জুন। আর আজ শুরু হতে যাচ্ছে কোপা আমেরিকা

ইউরো ফুটবলের খেলা বাংলাদেশের সন্ধ্যায় রাতে দেখা যাচ্ছে। কিন্তু যারা কোপা আমেরিকা দেখতে চান, মেসি নেইমারের কারিগরি দেখতে চান তাদেরকে রাত জাগতে হবে। শুরু হতে যাচ্ছে কোপা আমেরিকা। ১০৫ বছরের ইতিহাসে এবার আর্জেন্টিনা ও কলম্বিয়াতে খেলা হওয়ার কথা ছিল । কলম্বিয়ায় রাজনৈতিক আন্দোলন। আর্জেন্টিনা করোনা। খেলা গেল ব্রাজিল। তারা লুফে নিল দক্ষিণ আমেরিকার ১০ দলের এই টুর্নামেন্ট ।তবে ফাঁকা গ্যালারি সামনে খেলতে হবে মেসি-নেইমারদের।