নওগাঁর শাহাগোলা ইউনিয়নের ৪ কিলো রাস্তার অচলাবস্থা নজর নেই কতৃপক্ষের

0
247

আত্রাই (নওগাঁ) থেকেঃ
নওগাঁর(জেলার) আত্রাই (থানার )১ নং শাহাগোলা ইউনিয়নের মানুষের চলাচল অতিরিক্ত বেশি । ওই একই ইউনিয়নের মির্জাপুর গ্রামের রাস্তায় ডাঃ উত্তমের মোড় হইতে ছোট ডাঙ্গার একটি হাট পর্যন্ত প্রায় ৪ কি:মি: রাস্তাটি এখন শুধুই মরণ ফাদে ও মানুষের ভোগান্তিতে পরিণত হয়েছে। রাস্তার নজর নেই স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের। এই রাস্তা দিয়ে প্রতিদিন শত শত মানুষ ভ্যানগাড়ি, মোটরবাইক, চার্জারগাড়ি চলাচল করে। স্থানীয় ইউনিয়ন পরিষদ এই বিষয়ে কোন সুযোগ দেননি। দীর্ঘদিন এসব দিকে খেয়াল না রাখাই ফলে, হাতিয়াপাড়া,মাগুড়াপাড়া, ছোটডাঙ্গা,বড়ডাঙ্গা, কাশিমপুর,ঝনঝনিয়া, তাড়াটিয়া, চাপড়া সহ আরও কয়েকটি গ্রামের মানুষ দীর্ঘ সময় ধরে যার পরনাই কষ্ট করে চলাফেরা করছে। স্থানীয় যুবলীগনেতা হাফেজ আব্দুস সালাম বলেন অত্র এ এলাকা ছিল এক সময় বিএনপি’র দুর্গ, বর্তমানেতা আওয়ামীলীগের দুর্গহয়ে এ এলাকায় মেম্বার আওয়ামীলীগের চেয়ারম্যান আওয়ামীলীগের, এমপি আওয়ামী লীগের, তারপরেও কেন নজরে আসেনা এ রাস্তাটির।




স্থানীয় সুত্রে জানা গেছে ওই স্থানীয় ইউপি চেয়ারম্যানের খামখেয়ালিতে এ ইউনিয়নে টিআর, কাবিটা, এলজিএসপিসহ বিভিন্ন সরকারি প্রকল্প তিনি তার নিজ ইচ্ছায় দিয়ে থাকেন ।এমনকি নিজের স্বার্থহাসিলের জন্য তার নিজ নির্বাচিত এলাকায় জনগুরুত্ব স্থানে প্রকল্প না করে অর্থ লোভের আশায় অপ্রয়োজনীয় স্থানে প্রকল্পের কাজ করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান শ(শফিকুলইসলাম বাবু) এ সকল অভিযোগ মিথ্যে বলে তিনি সংবাদ মাধ্যমকে জানান।
ইউপি সদস্য জানান এ রাস্তার বিষয়ে আমি বার বার যোগাযোগ করেছি কর্তৃপক্ষের কাছে এবং এমপি ইসরাফিল আলমের দ্বারে দ্বারে ধর্না দিয়েও কোন কাজে আসেনি।