বেনাপোলে গভীর রাতে ব্যবসায়ীর ছেলেকে গুম: পরিবারের সংবাদ সন্মেলন

0
185


বেনাপোল প্রতিনিধি: যশোরর বেনাপোলর বিশিষ্ট ফার্নিচার ব্যবসায়ী মত নুর ইসলাম বংকারের জ্যৈষ্ঠ পুত্র মো. ইসমাইল সর্দার (৪৫) কে গত রাত ২টার দিকে কয়কজন সাদা পোষাকধারী লোক বেনাপোল পাটবাড়ী মন্দির সংলগ্ন হিদুপাড়া(বাঙ্গাল পুকুরর পশ্চিম পার্শ্ব)’র তার বাড়ী থেকে তাকে তুঊল নিয়ে যায়।

সোমবার (৩১ মে) সীমান্তে প্রেসক্লাব বেনাপোল এক সাংবাদিক সন্মেলন এসব কথা বলেন গুমের স্বীকার ইসমাইল সর্দারের স্ত্রী মোছাঃ আসমা খাতুন। সংবাদ সন্মেলন তিনি বলেন, আনুমানিক রাত ২টার দিক ৬/৭ জনর কয়েকজন সাঁদা পাষাকধারী লোক বাড়ীর দরজায় এসে আঘাত করে এবং বাড়ীর লাকজনদরক দরজা খুলতে বলে, এসময় বাড়ীর লোকজন তাদের পরিচয় জানত চাইলে,তারা পুলিশের লোক বলে পরিচয় দেয়।

পুলিশ পরিচয় দেওয়াতে আমরা দরজাটা খুলে দেয়। তারা ঘরের ভিতরে ঢুকেই আমার স্বামী ইসমাইল সর্দার কে লুঙ্গী পরা অবস্থায় তাকে মারধর করতে করতে বাড়ীর বাইরে নিয়ে যায়,এসময় তাকে ধরার কারণ জিজ্ঞাসা করলে তারা কোন উত্তর না দিয়ে আমার কাছে থাকা মোবাইল ফোনটি সহ আমার স্বামীকে বেনাপোল বলফিল্ডর দিকে ধরে নিয়ে সেখান অবস্থানরত একটি মাইক্রাবাসে তাকে তুলে নিয়ে যায়।

ঘটনার পরপরই বেনাপোল পোর্টথানায় খবর দিলে থানা পুলিশের একটি টহলদল ঘটনা স্থলে পৌঁছে। কে বা কারা ইসমাইল সর্দার কে ধরে নিয়ে গেছে,এ ব্যাপার বেনাপোল পোর্টথানার পক্ষ থেকে অনুসন্ধান করে তাকে খুঁজে বের করার আস্বস্ত করেন পুলিশ টহল দল। তবে,থানায় একটি অভিযাগ দায়েরর জন্য পরিবারের সদস্যদর অনুরাধ জানান। সেই মোতাবক আজ সকাল পরিবারর পক্ষ থক থানায় একটি অভিযাগ দায়ের করা হয়।

সংবাদ সন্মেলন আসমা বগম তার স্বামীকে ফিরে পাবার জন্য পুলিশ প্রশাসন সহ সরকারর প্রতি বিনীতভাব আকুতি জানান। সংসারর একান্ত উপার্জনকারী মানুষটিকে হারিয়ে পরিবার শোকর ছায়া নেমে এসেছে। সন্তানকে হারিয়ে ইসমাইলর মা প্রায় পাগলপারা, সান্তনা দেওয়ার মত কোন ভাষা কেউ দিত পারছি না। মায়ের আহাজারীত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

ইসমাইলর গুমর ব্যাপার বেনাপোল পোর্ট থানায় যোগাযোগ করা হলে ডিউটিরত পুলিশ কর্মকর্তা জানান, তাকে খুঁজে বের করার ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন বলে তিনি জানান।