কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
116

কোটচাঁদপুর থেকেঃমোঃ রোকনুজ্জামান : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৫ নাং এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধায় উপজেলার ৫ নাং এলাঙ্গী ইউনিয়ন পরিষদ চত্বরে এই সন্মেলন অনুষ্ঠিত হয় । দীর্ঘ দিনপরে সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় সম্মেলনকে ঘিরে দলের নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ করা যাচ্ছে ।

সম্মেলনে এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন সভাপতি ও নজরুল ইসলাম সাধারণ সম্পাদক, আবদুল মান্নান কে সহ-সভাপতি করে কমিটি গঠন করা হয়।

উপজেলা আওয়ামিলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুনেচ্ছা মিকির সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ঝিনাইদহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।


উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী পরিচালনায় অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

এ সময় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়েব আলী জোয়াদ্দার, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাকিম, সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল বিশ্বাস, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান বাবলু, মহেশপুর উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, কোটচাঁদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি খাতুন,পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক রিপন মন্ডল। এ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনে নেতা কর্মী সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here