কোটচাঁদপুর ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোঃ ইকবাল হোসেন বজলু

0
131

কোটচাঁদপুর থেকে আব্দুল করিম: ৫ নং এলাঙ্গী ইউনিয়নের ৫ নং ওর্য়াডে বিভিন্ন সামাজিক সংগঠনে অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন মেম্বার প্রার্থী মোঃ ইকবাল হোসেন।

তিনি একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও সবার পরিচিত মুখ, ৫নং ওয়ার্ডবাসী সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন মোঃ ইকবাল হোসেন,তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সমস্যা সমাধান করা যায় না।

দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথী।করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে এসেছেন বলে জানাযায়।

ওয়ার্ডের স্থানীয় ভোটার দের কাছে জানতে চাইলে ভোটাররা বলেন তিনি আমাদের সকল বিপদে আপদে আমরা সবসময় তাকে কাছে পায়,রাত-দিন যখনই চাই আমরা তাকে কাছে ও পাশে পাই।২০২১ আসন্ন ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে ২৮ নভেম্বর উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ ইকবাল হোসেন বজলু কে আবারও মেম্বার হিসেবে পেতে চাই।

বর্তমান মেম্বার ইকবাল হোসেন বজলু এর কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার ৫নং ওয়ার্ডের সকল গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে আমি সবসময় আছি এবং থাকবো ইনশাল্লাহ।যদি জনগণ আমার আবারও তাদের সেবা করার সুযােগ দেয়,আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই।এবং আপনাদের আবারও সমর্থন চাই।
ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি।আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন,লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ কাজ করে যেতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করছি।

তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়ে ইতোমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা ও মতামত প্রত্যাশী সমাজ সেবক মোঃ ইকবাল হোসেন বজলু এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বারপ্রার্থী হয়ে মাঠে নেমেছেন। উল্লেখ্য তিনি ২০১১ ও ২০১৬ সালে ইউপি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী লাভ করেন।