বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের সভাপতি সজীব , সম্পাদক জুবায়েদ

0
349


হৃদয় সরকার, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
“বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি ) শাখার ২০২২-২৩ বর্ষের মুহম্মদ সজীব প্রধান সভাপতি ও জুবায়েদ মোস্তফাকে সাধারণ সম্পাদক নির্বাচন করে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।

কমিটির কার্যাবলি সম্পর্কে জানতে চাইলে নবনির্বাচিত সভাপতি মুহম্মদ সজীব প্রধান বলেন, লেখালেখি আগে থেকেই অনেক পছন্দের। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকে এই সংগঠনটি লেখালেখির বিষয়ে আরও উৎসাহ জুগিয়েছে। তিনি বলেন, গুরুত্বপূর্ণ এই সংগঠনের বশেমুরবিপ্রবি শাখার সভাপতি হিসেবে আমাকে নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটি এবং বশেমুরবিপ্রবি শাখার সাবেক নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকব।

এ বিষয়ে সাধারণ সম্পাদক জুবায়েদ মোস্তফা বলেন, নতুন এই দায়িত্ব প্রাপ্তির সাথে সাথে সংগঠনের প্রতি আরও দায়িত্ব বেড়ে গেল। সংগঠনকে এগিয়ে নিতে এবং সাফল্যের ধারা অব্যাহত রাখতে আমরা সর্বোচ্চ সচেষ্ট হবো।

প্রসঙ্গত, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখিবিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।